মহানগর ওয়েবডেস্ক: শেষ ২৪ ঘণ্টায় একটি খবরই ফুটবলবিশ্ব দুলিয়ে দেয়। ফ্যানেদের পাগলামি অন্য এক মাত্রা নিয়েছিল। স্প্যানিশ সাংবাদিক গুইলেম বালাগ জানান যে, বার্সেলোনায় খেলার প্রস্তাব পেয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে।

শেষ ১০-১৫ বছর যে, দুই ফুটবলার খেলাটা শাসন করেছেন, যাঁদের প্রতিদ্বন্দ্বিতা দু’ভাগ হয়েছে বিশ্ব। তাঁরা নাকি এবার একসঙ্গে! এটা ভেবেই অনেকে এক অন্য জগতে চলে গিয়েছিলেন।

দুই মরসুম আগে রিয়াল মাদ্রিদ থেকে ৯০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারকে ইতালিতে নিয়ে আসে জুভেন্তাস। সিআর সেভেনের সঙ্গে ২০২২ পর্যন্ত চুক্তি হয় জুভের। রোনাল্ডো বছরে ২৮ মিলিয়ন ইউরো পান ক্লাব থেকে। জুভেন্তাসের হয়ে সর্বোচ্চ বেতন তাঁরই। কিন্তু করোনা বিধ্বস্ত ইতালি মারাত্মক অর্থনৈতিক বিপর্যয়ের সম্মুখীন। স্বাভাবিক ভাবে জুভেন্তাসেও তার প্রভাব পড়েছে। ফলে ইতালির দৈত্য চাইছে রোনাল্ডোকে বিক্রি করে দিতে। এমনটাই খবর।

এই পরিস্থিতিতে রোনাল্ডো-মেসি সংযুক্তিকরণের খবর আরও ছড়িয়ে পড়ে। জানা যাচ্ছে রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডেস তাঁর ক্লায়েন্টের জন্য নতুন ঠিকানা খুঁজছেন। বিশ্বের একাধিক ক্লাব রোনাল্ডোকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছে। তার মধ্যে রিয়ালের চির প্রতিদ্বন্দ্বী বার্সাও রয়েছে বলেই জানায় স্প্যানিশ মিডিয়া।

রোনাল্ডোর বার্সা যোগ দেওয়ার খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব বলে জানিয়েছে তাঁর এক ঘনিষ্ট বন্ধু। এমনটাই রিপোর্ট স্প্যানিশ মিডিয়া এএস-এর। তারা বলছে রোনাল্ডো কোথাও যাচ্ছেন না। তিনি জুভেন্তাসের হয়ে গলায় চ্যাম্পিয়ন্স লিগের পদক ঝোলাতে চান। এই ক্লাবে সুখে আছেন পর্তুগিজ জাদুকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here