ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে পাড়ি দেওয়াটা ছিল এই ট্রান্সফার সিজনের সবচেয়ে চর্চিত বিষয়। এই ঘটনায় একদিকে যেমন হৃদয় ভেঙ্গেছিল হাজার হাজার রিয়াল অনুরাগীর, তেমনই তরতরিয়ে বেড়েছিল জুভেন্তাসের শেয়ার মূল্য। শেষমেশ নতুন ক্লাবের জার্সি গায়ে আগামী মাসেই হয়তো মাঠে নেমে পড়তে পারেন ফুটবলের পোস্টার বয়।

এই মুহূর্তে ‘রন’ চিনে ছুটি কাটাতে ব্যস্ত। ইন্টারন্যাশানাল চ্যাম্পিয়নস কাপে সদ্য প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে খেলেন নি ‘সিআর সেভেন’। সূত্রের খবর, আগস্ট মাসের ১৮ বা ১৯ তারিখ ‘সিরি এ’তে জুভেন্তাসের হয়ে নিজের প্রথম ম্যাচটি খেলবেন রোনাল্ডো। প্রথম ম্যাচে জুভেন্তাসের সামনে ‘চিয়েভো’।

‘চিয়েভো’ টিমটি অবশ্য বেশ সমস্যায় জর্জরিত। প্লেয়ার ট্রান্সফারের মূল্যে কারচুপির অভিযোগে নির্বাসিতও করা হয়েছিল ক্লাবটিকে। ‘সিরি এ’তে দ্বিতীয় ডিভিশনে নেমে যায় ক্লাবটি। এই সমস্যা সংকুল ক্লাবের বিরুদ্ধেই জুভেন্তাসের হয়ে অভিষেক করতে চলেছেন সিআর ৭।

এবছর রোনাল্ডোর পাশে খেলতে দেলখা যাবে দিবালা, ডগলাস কোস্তা, হিগুয়েন, চিয়েল্লিনির মতো তারকাদের। এখন নতুন ক্লাবের হয়ে রোনাল্ডো নিজের ম্যাজিক দেখাতে পারেন কি না তা সময়ই বলে দেবে।