kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘদিন ধরেই রক্তাক্ত উপত্যকা। প্রায় প্রতিদিনই জম্মু-কাশ্মীরের নানা প্রান্ত থেকে উঠে আসছে জঙ্গি হামলার খবর। এই ধারা অব্যাহত রেখে বৃহস্পতিবার ফের একবার নিরাপত্তা বাহিনীর উপর ন্যক্কারজনক হামলা চালাল কাশ্মীরের জঙ্গিরা। এই হামলায় শহিদ হয়েছেন সিআরপিএফের একজন অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর। ওই নিরাপত্তারক্ষীর মৃত্যুর পর তার সার্ভিস রাইফেল লুঠ করে নিয়ে গিয়েছে জঙ্গিরা।

সংবাদ মাধ্যম সূত্রের খবর বৃহস্পতিবার সকাল ৭:৪৫ নাগাদ ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের বুদগাম জেলার চাদুরা এলাকায়। ওই সময় ঘটনাস্থলে রুটিন টহলদারি চালাচ্ছিলেন সিআরপিএফ জওয়ানরা। সেই সময় এক জওয়ানকে নিশানা নিয়ে অতর্কিতে হামলা চালায় জঙ্গিরা। জঙ্গিদের গুলিতে গুরুতর আহত হন সিআরপিএফের ওই এএসআই। এরপর ওই জওয়ানের সার্ভিস রাইফেল লুট করে নিয়ে চলে যায় জঙ্গিরা। ঘটনার পর ওই এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে ভারতীয় সেনা। গোটা এলাকা ঘিরে ফেলে চলছে জঙ্গিদের খোঁজে তল্লাশি। পাশাপাশি জানা গিয়েছে, শহিদ ওই আইএসআই মহারাষ্ট্রের নাগপুরের বাসিন্দা। ওই জওয়ানের নাম নু বাদল।

উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় এই নিয়ে পরপর দুবার হামলা চালাল জঙ্গিরা। বুধবার সন্ধ্যায় বদগামের খাগ গ্রামে নিজের বাড়ির সামনেই জঙ্গিদের গুলিতে খুন হন এক বিজেপি নেতা। যদিও এই হত্যার দায় স্বীকার এখনো পর্যন্ত করেনি কোনও জঙ্গি সংগঠন। ঘটনায় গ্রেফতারও হয়নি কোনও অভিযুক্ত। এর ঠিক পর এবার সিআরপিএফকে খুন করে তার অস্ত্র লুট করল জঙ্গিরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here