মহানগর ওয়েবডেস্ক: গত আগস্ট মাসের শেষের দিকে আরবে গিয়ে বড় ধাক্কা খেয়েছিল চেন্নাই সুপার কিংস। কঠোর সুরক্ষাবিধি মানার পরেও দলের দুই খেলোয়াড় সহ ১৩ জন করোনা আক্রান্ত হন। তার জেরেই আরবে গিয়েও দেশে ফিরে আসেন সুরেশ রায়না, নাম প্রত্যাহার করে নেন হরভজন সিংও। যদিও গত সপ্তাহেই দীপক চাহার সহ ১২ জন সদস্য করোনা মুক্ত হয়ে যান।

আর আজ আইপিএল শুরুর আগে আরেক দফা স্বস্তি চেন্নাই শিবিরে। ইতিমধ্যেই একটি করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে দলের ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াডের। নিয়ম অনুযায়ী ২৪ ঘণ্টার মধ্যে দুবার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এলে তবেই নিজের ঘর থেকে বেরোতে পারবেন রুতুরাজ। ফলে ফের একবার তাঁর করোনা টেস্ট হবে।

তবে আজকের ম্যাচে কোনও ভাবেই খেলার সম্ভাবনা নেই রুতুরাজের। দলের সঙ্গে পুরোদমে ট্রেনিং শুরুর আগে তাঁকে বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী ফিটনেস টেস্টে পাস করতে হবে, যাতে আরও ২-৩ দিন সময় লাগবে। তারপরেই দলের সঙ্গে পুরোপুরিভাবে যোগ দেবেন রুতুরাজ। ফলে তৃতীয় ম্যাচ থেকে তাঁর খেলার সম্ভাবনা বেশি।

উল্লেখ্য, ২০১৯ সালে চেন্নাই সুপার কিংস দলে যোগ দেন রুতুরাজ। তিনি দলের তিন নম্বরে ব্যাট করবেন খুব সম্ভবত। ইন্ডিয়া এ ও মহারাষ্ট্রের হয়ে যদিও ওপেনই করেন রুতুরাজ। তবে চেন্নাই দলে সেই সুযোগ তিনি সম্ভবত পাবেন না। এখনও পর্যন্ত ২৮টি টি২০ ম্যাচ খেলে ৮৪৩ রান করেছেন তিনি। আইপিএলে এখনও একটিও ম্যাচ খেলা হয়নি তাঁর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here