মহানগর ওয়েবডেস্ক: অনেক টালবাহানার পর অবশেষে শুরু হল আইপিএল। দীর্ঘ ৪৩৭ দিন পর মাঠে ফিরলেন ধোনি। প্রথম ম্যাচেই মুখোমুখি টুর্নামেন্টের দুই সবচেয়ে সফল দল – মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। আর প্রথম ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন মুম্বইকে ৫ উইকেটে হারিয়ে দিল চেন্নাই।

এদিন আবু ধাবির জায়েদ ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন ধোনি। তবে ম্যাচের শুরু থেকেই যেভাবে ব্যাটিং শুরু করলেন রোহিত আর ডি’কক তাতে মনে হচ্ছিল না যে তারা দীর্ঘদিন পর খেলতে নেমেছেন। তবে প্রথম চার ওভারে ৪৫ রান তোলার পরেই ছন্দ পতন। আউট হয়ে যান রোহিত। তারপরে ফিরে যান ডি’ককও। এরপর সৌরভ চৌধুরী কিছুটা হাল ধরেন। শেষমেশ ২০ ওভারে ১৬২/৯ রান তোলে মুম্বই। চেন্নাইয়ের হয়ে ৩টি উইকেট নেন লুঙ্গি এনগিডি।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা একেবারেই ভালো হয়নি চেন্নাইয়ের। খুব অল্প সময়ের মধ্যে ফিরে যান চেন্নাইয়ের দুই ওপেনার মুরলী বিজয় ও শেন ওয়াটসন। তবে তৃতীয় উইকেটে প্রাথমিক ধাক্কা কাটিয়ে চেন্নাইয়ে ম্যাচে ফেরান রাইডু ও ডুপ্লেসি। দুজনে ধীরে ধীরে বড় পার্টনারশিপ গড়ে তোলেন। তবে ১৬তম ওভারে আউট হয়ে যান রাইডু (৭১)। যদিও শেষমেষ ডুপ্লেসি ও ধোনি মিলে ম্যাচ জিতিয়ে দেন চেন্নাইকে।

ছবি সৌজন্যে- আইপিএল ট্যুইটার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here