MS Dhoni, Chennai Super Kings, IPL 2020, Mumbai Indians

মহানগর ওয়েবডেস্ক: আগামী মাসের ১৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। করোনার কারণে এবার দেশে নয়, আরব আমিরশাহিতে হবে খেলা। বিসিআইয়ের নিয়ম অনুযায়ী আরবে যাওয়ার আগে সকলকে দুই বার করে করোনা টেস্ট করাতে হবে। সেই মতোই গতকাল করোনা পরীক্ষা করা হয়েছে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। এদিন মাহির করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর। ফলে অনুশীলনে যোগদান করতে আর কোনও বাধা রইল না তাঁর।

গতকাল সিমালিয়ার ফারমহাউজ থেকে ধোনির লালারসের নমুনা সংগ্রহ করা হয়। স্থানীয় গুরু নানক হসপিটালের ল্যাবরেটরিতে করা হয় ধোনির কোভিড টেস্ট। আরেক সিএসকে খেলোয়াড় মনু কুমার সিংয়েরও নমুনা সংগ্রহ করা হয়েছে। দুজনের পরীক্ষা একই ল্যাবে করা হয়েছে। যদি দুজনেরই রিপোর্ট নেগেটিভ আসে তাহলে তারা চেন্নাই উড়ে যাবেন। সেখানেই আরব আমিরশাহির উদ্দেশে রওনা হওয়ার আগে পাঁচ দিনের ট্রেনিং ক্যাম্পের আয়োজন করেছে চেন্নাই সুপার কিংস কর্তৃপক্ষ।

প্রসঙ্গত গতকালই করোনাতেই আক্রান্ত হন রাজস্থান রয়্যালসের ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক। আইপিএল শুরুর আগে আগামী সপ্তাহ থেকে মুম্বইতে প্র্যাকটিস শুরু করবে রাজস্থান। দলের খেলোয়াড় সেখানে একত্র হবেন। তার আগে সেই জন্য সকলের করোনা টেস্ট করা হয়। আর তাতেই ফলাফল পজিটিভ আসে দিশান্তের।

রাজস্থানের ঘরোয়া ক্রিকেটে পরিচিত নাম ছিলেন দিশান্ত। ফ্র্যাঞ্চাইজির হয়েও খেলেছেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান। বর্তমানে উদয়পুর নিজের বাড়িতেই কোয়ারেন্টিনে আছেন তিনি। ট্যুইটারে নিজেও করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়ে তিনি লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। শেষ ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছিলেন তারা নিজেদের পরীক্ষা করান। বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী আমি এখন ১৪ দিন কোয়ারেন্টিনে থাকবো। আবার রাজস্থান রয়্যালস দলে যোগ দিতে হলে আমার দুটি করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here