ডেস্ক: নতুন মরশুমে বদলালো না পরিসংখ্যান। চিপকের মাঠে ধোনি বাহিনীর কাছে লজ্জার হার বিরাটের বেঙ্গালুরুর। প্রথম ম্যাচে ৭ উইকেটে আরসিবিকে হারালো সিএসকে।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপর্জয়ের মুখে পরে আরসিবি। ব্যর্থ হন বিরাট কোহলি (৬) থেকে শুরু করে ডিভিলিয়ার্স (৯)। একা পার্থিব প্যাটেল (২৯) ছাড়া আর কেউই দুই অঙ্কের স্কোরে পৌঁছতে পারেননি। চিপকের স্লো স্পিনিং উইকেটে ভেল্কি দেখান হরভজন, ইমরান তাহির রা। দুজনেই তিনটি করে উইকেট নেন। দুটি উইকেট নেন রবীন্দ্র জাদেজা। শেষ মেষ ১৭.১ ওভারে ৭০ রানে শেষ হলে যায় আর্সিবির ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয় নি চেন্নাইয়ের ও। শূন্য রানেই আউট হন শেন ওয়াটসন। এরপর অবশ্য ম্যাচের হাল ধরেন সুরেশ রায়না ও অম্বাতি রাইডু। এদিন আইপিএলের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে ৫০০০ রান করার নজির গড়েন রায়না। যদিও ১৯ রানে ড্রেসিংরুমে ফেরেন তিনি। শেষ পর্যন্ত সিএসকে কে জয়ের পথে নিয়ে যান অম্বাতি রাইডু। যদিও ম্যাচ শেষ করে আসতে পারেননি তিনি (২৮)। শেষ মেষ কেদার যাদব ও রবীন্দ্র জাদেজা সিএসকে র জয় নিশ্চিত করেন। শেষপর্যন্ত ১৪ বল বাকি থাকতে প্রয়োজনীয় রান তুলে নেয় চেন্নাই। আরসিবির বোলারদের পারফরম্যান্স ও আহামরি কিছু নয়। একটি করে উইকেট নেন চাহাল, সিরাজ। মঈন আলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here