news bengali kolkata

নিজস্ব প্রতিবেদক, হুগলি: ছুটিতে গিয়েছেন পোস্টমাস্টার। ডাকঘর খোলা আছে, বাকি কর্মীরাও আছেন তবুও বন্ধ রয়েছে লেনদেনের কাজ। কেন? আজব সাফাই কর্মীদের। পাসওয়ার্ড আছে শুধুমাত্র পোস্টমাস্টারের কাছে। কর্মীদের কারও কাছে নেই তাই থমকে গিয়েছে কাজ। বুধ-বৃহস্পতিবার দুই দিন সিস্টেম চালু করতে না পারায় বন্ধ লেনদেনের কাজ। দুর্ভোগে আটকে থেকেছেন গ্রাহক থেকে এজেন্ট সকলেই।

গ্রাহক এবং এজেন্টদের অভিযোগ, দু’দিন ধরে কোনো লেনদেন করা যাচ্ছে না তারকেশ্বর মুখ্য ডাকঘরে। ফিরতে হয়েছে বহু গ্রাহককে। সরকারি পরিষেবার চরম অপব্যবস্থার স্বীকার হয়েছেন মহিলা-বৃদ্ধ সহ সকলকেই।

যদিও কর্মীদের দাবি, পোস্টমাস্টার ছুটিতে থাকলেও তার পরিবর্তে দায়িত্ব দেওয়া হয়েছে এক কর্মীকে। সার্ভার স্লো থাকার কারণে চেন্নাই থেকে পরিবর্তিত পাসওয়ার্ড আসেনি। তাই সিস্টেম চালু করা যায়নি। ম্যানুয়েল সিস্টেম নেই বলেও দাবি কর্মীদের। তবে খুব তাড়াতাড়ি সমস্যার সমাধন করা হবে বলে জানানো হয়েছে পোস্ট অফিসের পক্ষ থেকে। দাবি, হেড অফিসে ক্রমাগত ফোন করে পাসোয়ার্ড না আসার কথা জানানোও হয়েছে।

তবে গ্রাহকদের পক্ষ থেকে প্রশান্ত গাঙ্গুলী বলেন, দু-তিন ধরে গ্রাহকদের ভুগতে হচ্ছে। মাঝে মধ্যেই শুনতে হয় পাসওয়ার্ড নেই, লিঙ্ক নেই, টাকা নেই। কর্মীদের গাফিলতি বলে অভিযোগ গ্রাহকদের। তাঁদের দাবি, গ্রাহকদের পোস্ট অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here