ডেস্ক: কেরিয়ারের শুরু থেকেই শারীরিক গঠনের জন্য ও স্বাস্থ্যবান হওয়ার জন্য নেটিজেনদের বাক্যবানে বিদ্ধ হতেন সোনাক্ষী। তাঁর ওজনের জন্য ও পোশাকের ধরণের জন্য সোশ্যাল মিডিয়াতে নানাভাবে ট্রোল্ড হতে দেখা যায় সোনাক্ষীকে। সোশ্যাল মিডিয়াতে তাঁর দেওয়া কোনও ছবি দেওয়ান মানেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়তে দেখা যায় তাঁকে। কার্যত ছোট বয়স থেকেই তাঁকে নানাভাবে এই কথা শুনতে হয়েছে। দু’দিন আগেই আরবাজ খানের চ্যাট শোতে এসে সেই সংক্রান্ত কথাই বলেছেন ‘খামোস গার্ল’।

কার্যত নিজের বোডি শেমিং নিয়ে নানা কথা ছোট থেকেই শুনতে হয়েছে তাঁকে এবার তাঁর উত্তর দিতেই আরবাজের শোতে এসেছিলেন সোনাক্ষী। এই বিষয়ে তিনি জানিয়েছেন, ”আগে নেটিজেনেরা আমাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা বক্তব্য রাখত আমি সেইগুলি পরতাম। কিন্তু এখন আর এইবিষয়ে পাত্তা দিইনা। আমি এটাই বুঝেছি এখন, যে মানুষের প্রকাশ্যে বলার মতো কোনও ক্ষমতা নেই। শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে নিজেদের ক্ষমতার প্রদর্শন করে তাঁরা। আমাকে কেউ যদি এই কথাগুলি মুখের ওপর বলে তাঁকে এক ঘুষিতে ঘায়েল করে দেব। আমি যখন ২০১০ সালে ‘দাবাঙ্গ’ সিনেমাতে অভিনয় করি, তাঁর আগেও আমি খুব মোটা ছিলাম। শুধুমাত্র সিনেমাতে অভিনয় করব বলেই ও নিজেকে সুস্থ রাখতে ৩০ কেজি ওজন কমাতে হয় আমাকে। এখন সেটা আরও কমিয়ে ফেলেছি। এখন এটতাই নিজের ওজন কমিয়েছি মাঝে মাঝে নিজেই অবাক হয়ে যাই।”

 

পাশাপাশি সোনাক্ষী আরও জানান, ”কিন্তু তাতে কিছুই পরিবর্তন হয়নি। নেটিজেনেরা তাঁদের জায়গাতেই আছেন। আমার পরিশ্রমের দাম তাঁরা দেয়নি। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আগের মতোই নিজের চেহারা বানিয়ে ফেলব। যার দেখার ইচ্ছা হবে দেখবে যার ইচ্ছা হবে না সে দেখবে না।” কাজের ক্ষেত্রে বলতে গেলে আগামী এপ্রিল মাসে করণ জোহার প্রযোজিত মাল্টিস্টারার ‘কলঙ্ক’ মুক্তি পাবে। এই সিনেমাতেই অভিনয় করতে দেখা যাবে সোনাক্ষীকে। এছাড়াও আগামী মাস থেকে সলমানের সঙ্গে শ্যুটিং শুরু করবেন সোনাক্ষী ‘দাবাঙ্গ-৩’-এর জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here