news bengali

মহানগর ওয়েবডেস্ক: গ্যাংস্টার বিকাশ দুবে কাণ্ডের তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য। উত্তরপ্রদেশ পুলিশ যে তার বাড়িতে হানা দিতে আসবে তা আগে থেকেই জানত গ্যাংস্টার বিকাশ দুবে। তাকে নাকি পুলিশি অপারেশনের খবর আগেই দিয়েছিল এক পুলিশ আধিকারিকই। গ্যাংস্টারের সঙ্গে সংঘর্ষে মৃত ডিএসপি দেবেন্দ্র কুমার মিশ্রর লেখা এক চিঠি থেকে উঠে এসেছে এমনই তথ্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি চিঠি । যেখানে দেখা যাচ্ছে, ডিসিপি দেবেন্দ্র কুমার প্রায় তিনমাস আগে চিঠিটি লিখেছিলেন। যাতে চৌবেপুর থানার ইনচার্জ বিনয় তিওয়ারিকে নিয়ে ক্ষোভ উগড়ে দেন তিনি। লেখেন, বিনয় তিওয়ারি রীতিমতো সাহায্য করে বিকাশ দুবেকে। তাই পুলিশ আধিকারিক বিনয় তিওয়ারিকে কঠোর শাস্তি দেওয়ার কথাও লেখা রয়েছে চিঠিতে।

এই চিঠি প্রসঙ্গে কানপুর পুলিশের প্রধান দিনেশ কুমার জানিয়েছেন, তিনি জানেন এ অধরণের একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ডিএসপির দফতর ও এসএসপির দফতরে তল্লাশি অভিযান চালানো হয়েছে। তবে এখনও এরকম কোনও চিঠির খোঁজ পাওয়া যায়নি। তবে তল্লাশি চলছে।

জানা গিয়েছে, ডিএসপি মিশ্রা ৫০ জনের একটি টিম তৈরি করেছিল বিকাশ দুবেকে গ্রেফতার করার জন্য।যার খবর আগেই পৌঁছে গিয়েছিল গ্যাংস্টার বিকাশের কাছে। সেইমত পুলিশদের খতম করার প্ল্যান বানিয়ে রেখেছিল ওই দুষ্কৃতি। মনে করা হচ্ছে, পুলিশের কেউই এই খবর জানিয়েছিল তাকে। এই সন্দেহে ৪ জন পুলিশ কর্মীকে বরখাস্তও করা হয়েছে। তবে মনে করা হচ্ছে এই চিঠিটি পুলিশের হাতে এলে সর্ষের মধ্যেই ভূত লুকিয়ে ছিল কিনা তা নিশ্চিত করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here