bengali news

Highlights

  • পরিচালক এআর মুরুগাদোসের বাড়ির সামনে বিক্ষোভ
  •  ফিরিয়ে দিতে হবে ২৫ কোটি টাকা, দাবি পরিবেশকদের
  • দরবার’-এর বাজেট ছিল প্রায় ২০০ কোটি, এবং রজনীকান্তকে দেওয়া হয়েছে ১০৮ কোটি টাকা!

মহানগর ওয়েবডেস্ক: একসপ্তাহের মধ্যেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে রজনীকান্তের ‘দরবার’ ছবিটি! পরিচালক এআর মুরুগাদোসের বাড়ির সামনে পরিবেশকদের বিক্ষোভ, এমনকি তাঁকে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়েছে বলে জানা গেছে। নিরাপত্তা চেয়ে মাদ্রাজ হাইকোর্টে দ্বারস্থ হয়েছেন তিনি।

জানা গিয়েছে, প্রায় ২৫ কোটি টাকার ক্ষতি হয়েছে পরিবেশকদের। টাকা ফিরিয়ে দেওয়ার দাবিতে পরিচালকের বাড়ির সামনে বিক্ষোভ দেখানো হয়। অন্যদিকে পরিচালক বলেছেন , গত ৩ ফেব্রুয়ারি কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি তাঁর অফিসে ঢুকে বিক্ষোভ দেখাতে থাকে। নোংরা ভাষায় গালিগালাজও করা হয়। তাঁর ওপর চাপসৃষ্টি করা হয়। এমনকি প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়া হয়েছে।

ক্ষুব্ধ পরিবেশকরা জানিয়েছেন,  মুক্তির এক সপ্তাহ পরেই বক্স অফিসে ‘দরবার’ মুখ থুবড়ে পড়ে। একথা তাঁদের জানানো হয়। এমনকি রজনীকান্তের সঙ্গে কথা বলে ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানানো হয়। কিন্তু কোনও কিছুই হয়নি। পরিচালক বিষয়টিকে এড়িয়ে যাচ্ছেন।

তাঁরা আরও অভিযোগ করেছেন, এমন অবস্থার পরও শুধুমাত্র রজনী স্যারের কথা ভেবে প্রেক্ষাগৃহে ছবিটি দেখানো হয়। কিন্তু তা আর সম্ভব হচ্ছিল না। এরপর প্রযোজকদের সঙ্গে বিষয়টি কথা বলা হয়। প্রায় ৭০ কোটি টাকা লোকসান হয়েছে। কিন্তু তাঁরা বলেছেন,  ছবিটি জন্য বিপুল অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন মুরুগাদোস এবং রজনী স্যার। জানা যায়, ‘দরবার’-এর বাজেট ছিল প্রায় ২০০ কোটি, এবং রজনীকান্তকে দেওয়া হয়েছে ১০৮ কোটি টাকা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here