মহানগর ডেস্ক : সামনেই বিধানসভা নির্বাচন। ঘাস ফুলকে সরিয়ে ‘ সোনার বাংলা’ গড়ার ডাক দিয়েছে পদ্ম শিবির। এই নির্বাচনকে পাখির চোখ করেই বিজেপির তরফে প্রচারের জন্য একটি গান বাঁধা হয়েছে। এই গানটি দিলীপ ঘোষ নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করতেই সৃষ্টি হয়েছে বিভ্রান্তি। গানের ভিডিয়োতে রয়েছে প্রধানমন্ত্রী মোদির বিভিন্ন ঝলক। আর তার মধ্যেই দেখা যায় টলি পাড়ার চেনা মুখ – দর্শনা, বিবৃতি, বিশ্বাবসু ও সোমরূপকে।এতেই প্রশ্ন জাগে তবে কি তাঁরা বিজেপিতে যোগ দিতে চলছেন ?

জানা গিয়েছে, ‘চন্দ্রবিন্দু’র গায়ক অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত একটি বিজ্ঞাপনী সংস্থার শর্ট ফিল্মের অংশ এটি। যেখানে দেখা গিয়েছে দর্শনা, বিশ্বাবসু, বিবৃতি ও সোমরূপ ছুটে আসছে ক্যামেরার দিকে। বছর পাঁচেক আগে একটি রঙের সংস্থার জন্য অনিন্দ্য এই শর্ট ফিল্মটি তৈরি করেছিলেন। সেই ভিডিয়োর এই ছুটে আসার অংশটি পদ্ম শিবির ব্যাবহার করেছে নিজেদের প্রচারমূলক গানটিতে। কপিরাইটের প্রশ্ন করলে অনিন্দ্য জানান সেটি সম্পূর্ণ বিজ্ঞাপন সংস্থাটির বিষয়।
দর্শনা বণিক জানিয়েছেন গোটা ঘটনা সম্পর্কে তিনি একেবারেই অবগত নন। তবে আপাতত রাজনীতিতে আসার কোনো ইচ্ছা তাঁর নেই। বিশ্বাবসু বিশ্বাস জানিয়েছেন অন্য উদ্দেশে বানানো ছবি থেকে কোনও অংশ তুলে নিয়ে অন্য কোনও কাজে লাগানো উচিত নয়। সোমরূপ জানিয়েছেন, কোনও রাজনৈতিক দলের প্রচারের ভিডিওতে এভাবে অংশ হয়ে মোটেও খুশি নন। জানিয়েছেন, তিনি কোনও রাজনৈতিক দলের যুক্ত নন, আর কোনও রাজনৈতিক দলের ভিডিও ফুটেজেও তিনি থাকতে চান না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here