ডেস্ক: কলকাতা শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু মিছিল যেন কমার নাম নিচ্ছে না। এবারে লরির ধাক্কায় দু’জনের মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্রের আকার নিল গার্ডেনরিচ এলাকা। উত্তেজিত জনতা লরি ও মিনিবাসগুলিতে এরপর ভাঙচুর চালায়। বাসে আগুনও লাগিয়ে দেওয়া হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছালে তাদের লক্ষ্য করেও পাথর ছোড়া হয়। ফলে পুলিশ প জনতার খণ্ড যুদ্ধ বেঁধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে শেষ পর্যন্ত লাঠি চার্জ করতে বাধ্য হয় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাত ১০টা নাগাদ বাইকে করে বাড়ি ফিরছিলেন আফজর আলি। তাঁর বাড়ি তিলজলা এলাকায়। বাইকে তাঁর সঙ্গে ছিল স্ত্রী সুলতানা ও তিন বছরের মেয়ে মেনহা আলি। ফেরার পথে ইমামবাজারের কাছে পৌঁছাতেই একটি লরি পিছন থেকে আফজরের বাইকে ধাক্কা মারে। ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আফজর ও তাঁর ছোট্ট মেয়ে। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাদের মৃত বলে ঘোষণা করা হয়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন বিবি সুলতানা।

এই ঘটনার পরই রাগে অগ্নিশর্মা হয়ে ওঠে এলাকায় মানুষ। শুরু হয় ভাঙচুর বিক্ষোভ ও আগুন লাগানোর মতো ঘটনা। আক্রমণের মুখে পড়ে পুলিশ পাল্টা লাঠিচার্জ করলে পরিস্থিতি ক্রমশ শান্ত হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here