shivsena

Highlights

  • যদিও সঞ্জয় দলের চাপে তাঁর বক্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন বলে জানা গিয়েছে
  • এমনকি মুম্বইয়ের পুলিশ কমিশনার কে হবেন সেটাও ঠিক করে দিতেন ছোটা শাকিল ও দাউদেরা
  • ফের বেফাঁস মন্তব্য করে বসলেন শিবসেনার মুখপাত্র ও সাংসদ সঞ্জয় রাউত

 

মহানগর ওয়েবডেস্ক: ফের বেফাঁস মন্তব্য করে বসলেন শিবসেনার মুখপাত্র ও সাংসদ সঞ্জয় রাউত। এদিন সকালেই ভারতের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইন্দিরা গান্ধীর সঙ্গে ভারতের কুখ্যাত ডন, দাউদ ইব্রাহিম, ছোটা শাকিলদের সাক্ষাৎ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেন। প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর সঙ্গে এককালের মুম্বইয়ের আন্ডার ওয়ার্ল্ডের ডন করিম লালার সরাসরি যোগাযোগ ছিল বলেও আলটোপকা মন্তব্য করেন শিবসেনার মুখপাত্র সঞ্জয়৷ গতকাল অর্থাৎ বুধবার ট্যুইট করে এমনটা জানান সঞ্জয়। তবে এই ঘটনায় কংগ্রেসের তীব্র আক্রমণে ক্ষমা চেয়ে নেন সঞ্জয়।

এদিকে আবার এক সাক্ষাৎকারে অদ্ভূত দাবি করেন শিবসেনার সাংসদ। এদিন তিনি জানান, মুম্বইতে আন্ডারওয়ার্ল্ড কিং দাউদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল বেশকিছু সাংবাদিক ও রাজনেতাদের। এমনকি মুম্বইয়ের পুলিশ কমিশনার কে হবেন সেটাও ঠিক করে দিতেন ছোটা শাকিল ও দাউদেরা। এরই পাশাপাশি মহারাষ্ট্রের মন্ত্রীসভায় কে কোন মন্ত্রক পাবেন সেটাও দাউদের অঙ্গুলিহিলনেই হত বলেও দাবি করেছেন সঞ্জয়। এদিন সঞ্জয় আরও জানান, ”তখন মুম্বইতে যারা আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত ছিল তারাই মূলত দেশ চালাত। কিন্তু এখন তাদের কোনও অস্তিত্ব নেই। আমি তখন সাংবাদিক ছিলাম। সেই সময় কাজের সূত্রে দাউদের সঙ্গে দেখা করেছিলাম, কথাও বলেছিলাম। এরই সঙ্গে তাঁর কাজ নিয়ে খুবই বকে দিয়েছিলাম আমি।”

এদিন তিনি আরও জানান, দাউদ ইব্রাহিম, ছোটা শাকিল, শরদ শেট্টির মতো ডনদের নিয়ন্ত্রনেই তখনকার মুম্বই চলত। এদিকে শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউতের এই মন্তব্যের পড়ে প্রচন্ড অস্বস্তিতে পড়েছে উদ্ধব ঠাকরের দল। মহারাষ্ট্রের জোট সরকারকে আক্রমণ করার জন্য বড় অস্ত্র পেয়ে গিয়েছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও বিজেপি। এদিন সঞ্জয় আরও জানান, ”শুধু ইন্দিরা গান্ধী নন, এনসিপি প্রধান শরদ পাওয়ার সঙ্গেও ভালো সম্পর্ক ছিল দাউদের।” যদিও সঞ্জয় দলের চাপে তাঁর বক্তব্যের জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here