মহানগর ওয়েবডেস্ক: মুম্বইয়ের বিরুদ্ধে জয় দিয়ে আইপিএল অভিযান শুরু করার পর প্রথমে রাজস্থান আর আজ দিল্লি, পরপর দুই ম্যাচে হারল চেন্নাই সুপার কিংস। রান তাড়া করতে নেমে ব্যাটিং ব্যর্থতা, বিশেষ করে ওপেনিং অর্ডারের ব্যর্থতার ফলে জয় হাতছাড়া মাহির দলের। তবে এদিন উইকেটের পিছনে বাজপাখির মতো যা একটি ক্যাচ ধরলেন, তা ক্রিকেটপ্রেমীদের অনেকদিন মনে থাকবে।

টসে জিতে এদিন দিল্লিকে ব্যাট করতে পাঠায় চেন্নাই। শুরু থেকেই বাইশ গজে ঝড় তোলেন পৃথ্বী শ ও শিখর ধাওয়ান। দুজনে মিলে যোগ করেন ৯৪ রান। ৩৫ দান করে আউট হন ধাওয়ান। পৃথ্বী শ খেলেন ৬৪ রানের ঝকঝকে ইনিংস। ভালো খেলেন ঋষভ পন্থও। ২৫ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন তিনি। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৭৫ রান করে দিল্লি। চেন্নাইয়ের পীযুষ চাওলা দুই উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই বেশ বেকায়দায় পরে যায় চেন্নাই। তাড়াতাড়িই প্যাভিলিয়নে ফিরে যান ওয়াটসন (১৪) ও বিজয় (১০)। ব্যর্থ হন রুতুরাজও (৫)। তবে এরপর ডুপ্লেসি ও কেদার যাদব কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন। কিন্তু রান যেন উঠছিলই না। শেষমেষ ২৬ রান করে আউট হয়ে যান যাদব। ডুপ্লেসি করেন ৪৩ রান। সেই সময় ম্যাচটি এমনই জায়গায় পৌঁছে গিয়েছিল যে ধোনির (১৫) পক্ষেও কিছু করার ছিল না। শেষমেষ ২০ ওভারে ১৩১/৭ রান করে চেন্নাই। দিল্লি ম্যাচটি জেতে ৪৪ রানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here