বারাসতে প্রৌঢ়ের অস্বাভাবিক মৃত্যু, সাতসকালে পুকুরে দেহ ভেসে ওঠায় চাঞ্চল্য এলাকায়

0
58

নিজস্ব প্রতিবেদক, বারাসত: সাতসকালে পুকুরে ভেসে উঠল প্রৌঢ়ের মৃতদেহ। বারাসতের জগদীঘাটা কাজিপাড়া এলাকায় শনিবার সকালের এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, মৃতের নাম মদন দাস (৫০)। এলাকারই বাসিন্দা মদনের মৃত্যু কীভাবে হল এবং তার দেহটি পুকুরে কীভাবে এল তা স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে বারাসাত থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জগদীঘাটা কাজিপাড়া এলাকার বাসিন্দারা রোজকার মতোই এদিন সকালে পুকুরঘাটে যায়। ঘাটে নামতে গিয়েই সকলের চক্ষু চড়কগাছ! পুকুরের জলে ভাসছে এক ব্যক্তির মৃতদেহ। মৃতদেহটি কার তা প্রথমে এলাকাবাসী ঠাহর করতে পারেনি। তারা বারাসত থানায় খবর দেন। তারপর বারাসত থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুকুরের জল থেকে দেহটি উদ্ধার করে। পুলিশকর্মীরা পুকুর থেকে মৃতদেহটি তুলতেই সকলে বুঝতে পারেন, সেটি স্থানীয় বাসিন্দা মদনের দেহ। কিন্তু কীভাবে তাঁর মৃত্যু হল, তা কেউই বুঝতে পারছেন না।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকারই একটি গ্যারেজে কাজ করতেন মদন। তিনি আত্মহত্যা করেছেন নাকি কেউ তাঁকে খুন করে তাঁর দেহ পুকুরে ফেলে দিয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তবে মদনের সঙ্গে কারোর বিবাদ রয়েছে বলে এলাকাবাসীর জানা নেই। ঘটনার তদন্তে দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। মদন যে গ্যারেজে কাজ করতেন, তার মালিককেও জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here