চাদর জড়ানো মহিলার মৃতদেহ বেহালার রাস্তায়, তদন্তে পর্ণশ্রী থানার পুলিশ

0
75
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: শহর একের পর এক রহস্য মৃত্যুর ঘটনা ঘটে চলেছে। এবার বেহালার রাস্তায় মিলল  চাদর জড়ানো মহিলার মৃতদেহ। তাঁর দেহের পাশ থেকেই উদ্ধার করা হয় একটি ট্রলি ব্যাগও। ঘটনাটি ঘটেছে বেহালার বকুলতলা এলাকায়। কাকভোরে মহিলার দেহকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় বেহালায়। জানা গিয়েছে, এদিন সকালে বকুলতলার অনিন্দিতা অ্যাপার্টমেন্টের সামনে থেকে দেহটি উদ্ধার করা হয়েছে।

আজ সকালে আবাসনের সামনে দেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তৎক্ষনাৎ খবর দেওয়া হয় পুলিশে। পর্ণশ্রী থানার পুলিশ এসে দেহটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। স্থানীয় বাসিন্দারাই পুলিশের সামনে মহিলাকে শনাক্ত করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাঝ বয়সি ওই মহিলার নাম শম্পা চক্রবর্তী। বয়স আনুমানিক ৪২।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান খুনের পর প্রমাণ লোপাটের চেষ্টায় ট্রলির ব্যবহার করতে চেয়েছিল হত্যাকারী। কিন্তু শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়ে ওঠেনি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। রহস্যের কিনার করতে পুলিশের তরফে জিজ্ঞাসাবাদ চালান হচ্ছে স্থানীয়দের। সাতসকালে খুনের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। হত্যাকারীর হদিশ পেতে তল্লাশি শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত কিছুদিন আগেই দক্ষিণ কলকাতার নেতাজী নগর, বিজয়গড় এলাকায় বেশ কয়কটি খুনের ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ। নেতাজী নগরের বৃদ্ধ দম্পতির খুনের কিনার করে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here