kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: স্ত্রীর সঙ্গে ছাদে ব্যাডমিন্টন খেলতে খেলতে ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হল স্বামীর। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ডের শালবাগান এলাকায়। লকডাউনের জেরে বাড়িতেই বন্দি রয়েছে মানুষজন। সারাদিন গৃহবন্দি মানুষ। একঘেয়েমি কাটাতে বাড়ির ছাদে গিয়ে স্ত্রীর সঙ্গে ব্যাডমিন্টন খেলায় মেতে উঠেছিলেন পেশায় প্রাক্তন স্কুল শিক্ষক বছর ৬১-র দুলালচন্দ্র দে। খেলতে খেলতেই কোনও ভাবে পা হড়কে একতলার ছাদ থেকে নিচে পড়ে যান দুলালবাবু। গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর জেলা হাসপাতালে। আঘাত গুরুতর থাকায় বিষ্ণুপুর জেলা হাসপাতাল থেকে বাঁকুড়া সম্মিলনী হাসপাতালে স্থানান্তরিত করার পথেই মৃত্যু হয় তার।

খেলা অন্ত প্রাণ স্কুলের প্রাক্তন ফিজিক্যাল এডুকেশনের শিক্ষক দুলালবাবুর। পরিবার ও স্থানীয় মানুষের কথায়, খেলাধুলো খুব ভালবাসতেন দুলালবাবু।  প্রতিদিন নিয়ম করে সন্ধ্যাবেলায় বাড়ির বাইরে ব্যাডমিন্টন খেলতে যেতেন তিনি। বিষ্ণুপুরের কুষদীপ হাইস্কুলের ফিজিক্যাল এডুকেশনের শিক্ষকতা করতেন তিনি। গত বছর অবসর নিয়ে বর্তমানে বিষ্ণুপুর কাটাবাড়ি স্কুলের খেলার অতিথি শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। লকডাউন ঘোষণার পর থেকেই বাড়ির বাইরে পা রাখেননি তিনি।

বাড়িতে বন্দি থাকায় তিনি খেলতে পারছিলেন না। ফলে একঘেয়েমি চলে এসেছিল তার মনে। সেই একঘেয়েমি কাটাতে বাড়ির ছাদে ব্যাডমিন্টন খেলতে যান স্ত্রীকে সঙ্গে নিয়ে। সেটাই কাল হল তার। ব্যাডমিন্টন খেলতে খেলতেই ঘটে গেলো মর্মান্তিক দুর্ঘটনা। মর্মান্তিক এই মৃত্যুর ঘটনার এলাকায় শোকের ছায়া নেমে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here