kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: কাটমানি পোস্টার এখন অতীত। এবার বিধাননগর পুরনিগমের ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের নামে পোস্টার পড়ল নতুনপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে নতুনপাড়া এলাকায় ৪ নম্বর ওয়ার্ডে তাপস চট্টোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়া এই পোস্টার চোখে পড়ে স্থানীয়দের। যা দেখার পরই এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

গত কয়েকমাস আগে বিধাননগর পুরনিগমের তৎকালীন মেয়র সব্যসাচী দত্তর সঙ্গে তৃণমূলের সংঘাত সৃষ্টি হয়েছিল। যার জেরে তাপস চট্টোপাধ্যায়ও শিরোনামে উঠে আসেন। বিধাননগরের পরবর্তী মেয়র হওয়ার দৌড়েও নাম ছিল তাঁর। কিন্তু সে সময় মেয়রের কুর্সিতে বসেন কৃষ্ণা চক্রবর্তী। তখন থেকে ডেপুটি মেয়রের পদেই রয়েছে তাপস চট্টোপাধ্যায়। ইদানীং খুব একটা বিতর্কে জড়াতেও দেখা যায়নি তাঁকে। সেই তাপস চট্টোপাধ্যায়ের নামেই এদিন পোস্টার পড়ে। যেগুলি চোখে পড়ার পরই স্থানীয় নারায়ণপুর থানায় খবর দেওয়া হয়। কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা পুলিশ খতিয়ে দেখছে।

তাপসের নামে পড়া পোস্টারগুলিতে লেখা হয়েছে, ‘তাপস চট্টোপাধ্যায় মুর্দাবাদ, অরিন্দম ঘোষ জিন্দাবাদ।’ আরেকটা পোস্টারে লেখা, ‘কিল তাপস চট্টোপাধ্যায়’। পোস্টারগুলি পিছনে কাদের হাত রয়েছে তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here