Home Featured ‘হবু শ্বশুরকে বলুন বাংলাদেশ থেকে এনে ভারতে তেল বিক্রি করেন, কেল্লা ফতে!’ টোটকা দেবাংশুর

‘হবু শ্বশুরকে বলুন বাংলাদেশ থেকে এনে ভারতে তেল বিক্রি করেন, কেল্লা ফতে!’ টোটকা দেবাংশুর

0
‘হবু শ্বশুরকে বলুন বাংলাদেশ থেকে এনে ভারতে তেল বিক্রি করেন, কেল্লা ফতে!’ টোটকা দেবাংশুর
Parul

মহানগর ডেস্ক: দেবাংশু ভট্টাচার্যর টোটকা। পাত্রীর বাবা বিয়ের জন্য রাজি না হলে কী বলতে হবে তা জানালেন তিনি। সেই সঙ্গে একটু খোঁচা দিয়ে দিলেন তেলের দাম নিয়ে।

পেট্রোল-ডিজেলের দাম নিয়ে প্রতিনিয়ত প্রশ্নবাণে জর্জরিত হচ্ছে কেন্দ্র সরকার। তেলের দাম কবে কমবে সে বিষয়ে নেই কোনো সদুত্তর। দাম কোথায় গিয়ে ঠেকতে পারে সে ব্যাপারেও নেই কোনও নিশ্চয়তা। সব মিলিয়ে সাধারণ মানুষের মধ্যে দেখা দিয়েছে বিভ্রান্তি। সেই হারাচ্ছেন পরিবহন ব্যবস্থার সঙ্গে যুক্ত কর্মীরা। কেন্দ্র সরকারের পক্ষ থেকেও আপাতত শোনানো হয়নি কোনো আশ্বাস বাণী। চলছে রাজনৈতিক দোষারোপের পালা। বিজেপির পক্ষ থেকে পাল্টা অভিযোগ করা হয়েছে, রাজ্য সরকারের ট্যাক্স এর জন্য তেলের এত দাম।

শহর কলকাতায় পেট্রোলের দাম লিটার প্রতি ১০০ টাকা ছাড়িয়েছে কিছুদিন আগেই। ডিজেলের দাম রয়েছে ৯০ এর কোঠায়। সভাপতি মহার্ঘ জ্বালানি। দেবাংশু সামাজিক মাধ্যমে জানিয়েছেন, ‘এমন একজন মেয়েকে বিয়ে করতে চান যার বাবা আপনার চাকরি নিয়ে খুশি নয়? তাহলে শুধু তাঁর বাবাকে বলুন যে আপনি বাংলাদেশ থেকে পেট্রোল কিনে ‘মোদী’ফাইড ভারতে বিক্রি করেন। আপনার হবু শ্বশুর অবশ্যই আপনাকে বিবাহ অনুষ্ঠানের জন্য তারিখ পছন্দ করার কথা জিজ্ঞাসা করবেন! চেষ্টা করুন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here