Home Featured মমতার গান গেয়ে রাজীবের সোশ্যাল মিডিয়ায় পোস্ট, দেবাংশুর কটাক্ষ ‘আর কত খেলা হবে একদিনে’

মমতার গান গেয়ে রাজীবের সোশ্যাল মিডিয়ায় পোস্ট, দেবাংশুর কটাক্ষ ‘আর কত খেলা হবে একদিনে’

0
মমতার গান গেয়ে রাজীবের সোশ্যাল মিডিয়ায় পোস্ট, দেবাংশুর কটাক্ষ ‘আর কত খেলা হবে একদিনে’
Parul

মহানগর ডেস্ক:  বিধানসভা নির্বাচনের ফলাফলের পর থেকেই বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ের গলায় বেসুরো সুর বাজচ্ছিল। তৃণমূলে ফিরতে পারেন বলে জোর জল্পনা দেখা দিয়েছিলেন। কিন্তু সেই আশা অবশ্য বর্তমানে ছাইচাপা পড়েছে। এই পরিস্থিতি মুখ্যমন্ত্রীর প্রতি নরম মনোভাব দেখিয়েই ফেসবুকে পোস্ট করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তারপরেই তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচর্য সেই ফেসবুক পোস্টকে শেয়ার করে কটাক্ষ করেন। তিনি বলেন আর কত খেলা হবে একদিন।

সত্যি বুধবারটা রাজ্যের পাশাপাশি জাতীয় রাজনীতিতে গুরুত্বপূর্ণ দিন। একই দিনে বাংলার দুই কেন্দ্রীয় মন্ত্রীর পদত্যাগ। পাশপাশি আট জন বাংলার সাংসদের মন্ত্রীর জন্য শপথ। এই সবের মধ্যে রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিজেপিকে কটাক্ষ করে পোস্ট। রাজীব বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেই পোস্ট করেন।তিনি লেখেন, বিরোধী যাঁর নেতৃত্বে ও যাঁকে মুখ্যমন্ত্রী দেখতে চেয়ে বাংলার মানুষ ২১০টি আসনে তাঁর প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সেই মুখ্যমন্ত্রীকে অযথা আক্রমণ না করে সাধারণ মানুষের দুর্দশা মুক্তির জন্য পেট্রোল, রান্নার গ্যাসে মূল্য হ্রাস করাই একমাত্র লক্ষ্য হওয়া উচিত।

রাজীব বন্দ্যোপাধ্যায়ের এই পোস্টটিকেই শেয়ার করেন দেবাংশু ভট্টাচর্য। তিনি ক্যাপশনে লেখেন আর কত খেলা দেখব। বুধবারই মন্ত্রীত্ব থেকে বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরী পদত্যাগ করেছেন। এই বুধবারই বাংলা থেকে চার জনের কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে শপথ নেওয়ার কথা রয়েছে। এই বুধবারই দিলীপ ঘোষ ও শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ একাধিক মন্তব্য করেছেন। তাই বুধবার দেবাংশু ভট্টাচর্যের কথায় বাংলায় রাজ্য রাজনীতিতে, তার সমীরণে  ‘খেলা’ জনে উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here