সারদার সমস্ত নথি আমি ট্যাঙ্কে ভরে রাজীবকে দিয়েছিলাম, বিস্ফোরক দাবি দেবযানীর

0
1825

মহানগর ওয়েবডেস্ক: সারদা মামলায় রাজীবকুমারের কপালে যে বিপদের ডঙ্কা বাজছে তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। পলাতক রাজীব কুমারের খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছে সিবিআই। এরইমাঝে রাজীব কুমারের শরীরে অভিযোগের নাগপাশ আরও ভালো করে জড়াতে সারদা কাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। সেখানেই এবার উঠে এল বিস্ফোরক তথ্য। আর সেই বক্তব্যকেই হাতিয়ার করে রাজীবকে অভিযোগের মালা পরাতে তৈরি হচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সিবিআইকে দেওয়া বয়ানে দেবযানীর দাবি, বিধাননগর পুলিশকে আমিই বলেছিলাম মিডিয়া ও সারদা রিয়েলিটি সংক্রান্ত নথি ও দলিল কোথায় আছে আমি জানি। আমি আপনাদের সঙ্গে গিয়ে মিডল্যান্ড পার্কের অফিসে যেতে চাই এবং সব নথি আপনাদের হাতে তুলে দিতে চাই। তবে পুলিশ প্রথমে আমাকে সেই জায়গায় নিয়ে যেতে চায়নি। পরে যখন পুলিশ সেখানে আমাকে নিয়ে যায় দেখি অফিস তছনছ করে রাখা হয়েছে। অফিস থেকে সমস্ত ট্যাঙ্ক ওরা নিয়ে গিয়েছে। আমি নিচের ঘর থেকে সমস্ত নথি ও কাগজপত্র বের করে পুলিশের হাতে দেই। এরপর ২৩ দিন ধরে পুলিশের প্রয়োজনিয় সমস্ত নথি শর্টলিস্ট করে রাজীব কুমারের হাতে দিয়েছিলাম। দুটি ট্যাঙ্কের একটিতে ভরা ছিল মিডিয়া সংক্রান্ত নথি ও অন্যটিতে জমি সংক্রান্ত নথি। এবং গাড়ি সংক্রান্ত সমস্ত তথ্য পেনড্রাইভে করে ওনাকে দিয়েছিলাম আমি।

দেবযানীর এই বয়ানকে হাতিয়ার করেই রাজীবের বিরুদ্ধে প্যাঁচ কষতে তৈরি হচ্ছে সিবিআই। কারণ রাজীব কুমারের বিরুদ্ধে মূলত তথ্য প্রমাণ লোপাটের অপভিযগ তুলেছে তাঁরা। রাজীবকে নিজেদের হেফাজতে পেলে এই সংক্রান্ত সমস্ত তথ্য এবং সেই সব নথিগুলি কী করা হয়েছে সিবিআইয়ের কাছে তার উত্তর উঠে আসবে বলে আশা। শুধু দেবযানী নয়, সিবিআই চায় এবার সারদার অন্যতম অভিযুক্ত সুদীপ্ত সেনকেও জেরা করতে। সে অনুমতি পাওয়া গেলে রাজীবের বিরুদ্ধে তথ্য প্রমাণ লোপাটের আরও বহু তথ্য উঠে আসবে বলে অনুমান করছে সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here