kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: রানাকে দেখতে লন্ডনে ছুটলেন পিকু। তাঁর স্বাস্থ্যের বিষয়েও খবর নিলেন তিনি। ‘পিকু’ ছবিতে ইরফানের সঙ্গে দেখা গিয়েছিল দীপিকা পাডুকোনকে। লন্ডনে ‘৮৩’-এর শ্যুটিংয়ের ফাঁকে অভিনেত্রী ইরফানের সঙ্গে দেখা করেন। আসলে দুই তারকারই ছবির শ্যুটিংয়ে লন্ডনে রয়েছেন। তাই কাজের থেকে কিছুটা সময় বিরতি নিয়ে ইরফান খানের সঙ্গে দেখা করলেন দীপিকা পাডুকোন। কেমন আছেন তিনি সেই বিষয়েও অভিনেতাকে জিজ্ঞাসা করেন অভিনেত্রী। ‘পিকু’ ছবির শ্যুটিংয়ের সময়েই দীপিকা এবং ইরফান একে অপরের ভালো বন্ধু হয়ে ওঠেন। ছবিতে দুজনের কেমিস্ট্রিও দর্শকদের বেশ পছন্দ হয়েছিল।

প্রচারের সময় শোনা গিয়েছিল এই দুই তারকাদের মধ্যে ঝামেলা চলছিল। কারণ, ছবিটা যেহেতু’ পিকু’ অর্থাৎ দীপিকাকে নিয়ে তাই ইরফান তা মেনে নিতে পারেননি। যদিও এই সমস্ত খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুজনেই। ‘পিকু’-র পরই তাঁরা আবার একসঙ্গে কাজ করতে চলেছেন পরিচালক বিশাল ভরতওয়াজের পরবর্তী ছবি ‘স্বপ্না দিদি’-তে। যদিও ইরফানের অসুস্থতার জন্য ছবির শ্যুটিং পিছিয়ে গিয়েছিল। তবে তাঁরা নিজেদের কেরিয়ারে বেশ সফল। বিয়ের পর প্রথমবার রণবীরের সঙ্গে কাজ করছেন দীপিকা। কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা যাবে তাঁকে।

অন্যদিকে, ‘আংরেজি মিডিয়াম’-এর শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ইরফান। ছবির শ্যুটিং লন্ডনে হচ্ছে। কলাকুশলীরাও লন্ডনে রয়েছেন বলে জানা গেছে। ছবিতে ইরফানকে একজন মিষ্টি বিক্রেতার চরিত্রে দেখা যাবে। ইরফান ছাড়াও এই ছবিতে কাজ করছেন করিনা কাপুর খান, রাধিকা মাদান এবং ডিম্পেল কাপাডিয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here