মহানগর ওয়েবডেস্ক : প্রযোজক হিসেবে নতুন ধরনের ছবি উপহার দেবেন, এই কথাই বলেছিলেন দীপিকা পাডুকোন। তাই তার কাছ থেকে প্রথম ছবি ‘ছপাক’ পাই আমরা। বক্স অফিসে ভালো ব্যবসা না করলেও দীপিকার অভিনয় ও ছবির কাহিনী মনে ধরে দর্শকদের। এবার তার প্রযোজনার কাজ নিয়ে আরও একধাপ এগিয়ে গেলেন দীপিকা।

মহাভারতের দ্রৌপদীকে বর্তমান সমাজের প্রেক্ষাপটে নিয়ে আসতে একটি নতুন ছবি বানাচ্ছেন দীপিকা পাডুকোন। চিত্রা বন্দ্যোপাধ্যায় দিবাকারুণির লেখা ‘দ্য প্যালেস অফ ইলিউশনস’ উপন্যাসকে খুব শীঘ্রই বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন দীপিকা। আর এই উপন্যাসেই ভারতের মহাকাব্য মহাভারতকে তুলে ধরা হয়েছে দ্রৌপদীর দৃষ্টিভঙ্গি থেকে।

এই ছবির প্রযোজনা করছেন দীপিকা এবং দ্রৌপদীর চরিত্রে নিজেই অভিনয় করবেন বলে জানা গিয়েছে। অপরদিকে ছবিতে ভগবান শ্রী কৃষ্ণের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হৃত্বিক রোশন কে। দীপিকা প্রাথমিক ভাবে তার ছবিতে দুর্যোধনের চরিত্রে ভেবেছিলেন দক্ষিণী তারকা প্রভাসকে। কিন্তু অভিনেতা নিজে এই ছবিতে অভিনয় করবেন না বলে জানিয়েছেন। তাই বাকি চরিত্র গুলিতে কাদের দিয়ে অভিনয় করানো হবে সেই বিষয়ে প্রস্তুতি সারছেন দীপিকা।

এর আগে পরিচালক মধু মন্তেনার ‘মহাভারত’ ছবিতে দ্রৌপদীর চরিত্রে অভিনয় করার কথা ছিল দীপিকার। কিন্তু বাজেটের জন্য সেই ছবির কাজ আপাতত বিশ বাও জলে। তাই দীপিকা একটু অন্যভাবে মহাভারতের দ্রৌপদীকে তুলে ধরতে চাইছেন বলে জানা গিয়েছে।

দীপিকা আপাতত ব্যস্ত শকুন বত্রার ছবি নিয়ে। এই ছবিতে দীপিকা ছাড়াও অভিনয় করতে দেখা যাবে অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদিকে। এছাড়াও জনপ্রিয় হলিউডের ছবি ‘দ্য ইন্টার্ন’ -এর হিন্দি রিমেকে অভিনয় করার কথা দীপিকার। যদিও এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল ঋষি কাপুরের কিন্তু তার প্রয়ানে আপাতত এই ছবির কাজ বন্ধ রয়েছে বলে জানা গিয়েছে।

 

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here