সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দীপিকার ‘আইডি’! নিরাপত্তা রক্ষী বললেন, মাটির মানুষ

0
482
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মুম্বই এয়ারপোর্টে মাঝে মধ্যেই বলিউড তারকাদের লক্ষ্য করা যায়। সেলিব্রেটিদের ক্যামেরা বন্দি করতে পাপারাৎজিরাও পৌঁছে যায় সেখানে। যদিও ক্যামেরা দেখে পোজ দিতে ভোলেননা কোনও তারকাই। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী দীপিকা পাডুকোনের একটি ভিডিও রীতিমতো সবার নজর কেড়েছে। যেখানে দেখা যাচ্ছে এক নিরাপত্তা রক্ষী তাঁকে প্রশ্ন করছেন, আপনার আইডি কোথায়? একটুও বিরক্তি প্রকাশ বা চোখ রাঙ্গানি না করে দীপিকা বলেন ‘চাহিয়ে কেয়া?’ অর্থাৎ আপনি দেখতে চান? এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পাশাপাশি নেটিজেনরা অভিনেত্রীর বেশ প্রশংসাও করছেনদি

অভিনেত্রীকে বাবা প্রকাশ পাডুকোনের সঙ্গে মুম্বই এয়ারপোর্টে দেখা যায়। মুম্বই এয়ারপোর্টে প্রবেশ করার মুহূর্তেই এক নিরাপত্তারক্ষী তাঁকে আইডি দেখাতে বলেন। কোনও রকম বিরক্তি প্রকাশ না করে তিনি আইডি দেখিয়ে দেন। তবে অভিনেত্রীর এই কাজকে অনেকে সমর্থন করেছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় দীপিকাকে সমর্থন এবং তাঁর প্রশংসা করেছেন সেই নিরাপত্তারক্ষী। তিনি লিখেছেন, দীপিকার আচরণ খুব সাধারণ ছিল। আমি তাঁকে পছন্দ এবং সম্মান করি। যেভাবে তিনি আমাকে প্রশ্ন করলেন এবং নিজের আইডিটা দেখালেন। কেউ বলছেন, দীপিকা একেবারে মাটির মানুষ। তিনি অসাধারণ। আবার কেউ বলছেন, কোনও মানুষ এত ভালো কীভাবে হতে পারে।

 

View this post on Instagram

 

Thy shall always obey rules 👍 #deepikapadukone

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তবে দীপিকা এখন ব্যস্ত রয়েছেন ‘৮৩’-এর শ্যুটিংয়ে। যেখানে তিনি কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভুমিকায় অভিনয় করবেন। বিয়ের পর এই প্রথমবার ‘দীপ-বীর’ জুটি কাজ করতে চলেছেন। ‘৮৩’ নিয়ে দীপিকা বলেন, আমি রণবীরের সঙ্গে তিনটি ছবিতে কাজ করেছি। সেই তিনটি ছবি হিট ছিল। তবে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতাটা ভালো হবে। আমার পরিবার কপিল দেবকে বহুদিন ধরেই চেনে এবং বিয়েতে তাঁদের সঙ্গে কথাও হয়েছে। আমি রোমি ভাটিয়ার সঙ্গে কথা বলেছি এবং তাঁর বিষয়ে সমস্ত কিছু জানার চেষ্টা করছি। যাতে ছবিতে আমি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here