মহানগর ওয়েবডেস্ক : সকলের চোখকে ফাঁকি দিয়ে এনসিবি দফতরে পৌঁছলেন দীপিকা পাডুকোন। এদিন সকাল দশটায় তার হাজিরা দেওয়ার কথা ছিল এনসিবির মুম্বইয়ের অফিসে কিন্তু নির্ধারিত সময়ের আগেই চুপিসারে জিজ্ঞাসাবাদের জন্য হাজির দিতে উপস্থিত হয়েছেন দীপিকা।

সূত্রের খবর, মিডিয়ার প্রশ্নবাণ ও ঘেরাটোপ থেকে বাঁচতে এদিন ভোররাতে নিজের বাড়ি থেকেই রওনা দিয়েছিলেন দীপিকা। তারপরেই সবার নজর এড়িয়ে এনসিবি দফতরে পৌঁছেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে বলে জানা গিয়েছে।

এদিন দীপিকা ছাড়াও বলিউডের ড্রাগ যোগের মামলায় উপস্থিত থাকবেন সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর। নিজের আইনজীবী ও ম্যানেজারদের সঙ্গে দীর্ঘ বৈঠকের পরই এনসিবি দফতরে গিয়েছেন দীপিকা। তবে এদিন তিনি নিয়ম মাফিক একাই হাজিরা দিয়েছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ড্রাগ যোগের তত্ত্ব উঠে আসে। তারপরেই বলিউডের একাধিক তারকার নাম জড়ায়। অপরদিকে দীপিকার ড্রাগ নেওয়ার যথেষ্ট প্রমাণ হাতে আসে এনসিবি আধিকারিকদের। তার ভিত্তিতেই জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে দীপিকাকে। ইতিমধ্যেই অভিনেত্রী ম্যানেজার করিশ্মা প্রকাশকে গতকালই জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারী আধিকারিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here