kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: অপেক্ষার অবসান, অবশেষে প্রকাশ্যে এল দীপিকা পাডুকোন প্রযোজিত ও অভিনীত ‘ছাপ্পাক’ সিনেমার ট্রেলার। কয়েকমাস আগেই প্রকাশ্যে আসে এই সিনেমাতে দীপিকার ফার্স্ট লুক। এদিন প্রকাশ্যে এসেছে ‘ছাপ্পাক’-এর ট্রেলার। অ্যাসিডে আক্রান্ত লক্ষী আগারওয়ালের চরিত্রে এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এখানে দীপিকার চরিত্রের নাম মালতি। অ্যাসিডে আক্রান্ত হয়ে একজন মেয়ের জীবনে কী কী ঘটতে পারে? কীভাবে সমাজে থেকে বেঁচে না থাকার জার্নি করতে হয়। তা উঠে আসবে দীপিকার ‘ছাপ্পাক’ সিনেমাতে। আর সেই সিনেমার ট্রেলার লঞ্চে এসে ঝরঝর করে কাঁদতে দেখা গিয়েছে দীপিকাকে। আর এই ঘটনাতে অবাক হয়ে গিয়েছেন অনুষ্ঠানে উপস্থিত সমস্ত সাংবাদিকরা। ‘ছাপ্পাক’-এর ট্রেলার লঞ্চের মঞ্চে দাঁড়িয়ে হাউ হাউ করে কাঁদতে থাকেন দীপিকা। সেই দেখে তাঁকে থামাতে এগিয়ে আসেন পরিচালক মেঘনা গুলজার।

দীপিকা জানান, ”আমি শুধু এই মুহূর্তটার কথাই ভাবছিলাম। আপনারা ট্রেলার দেখবেন আমরা মঞ্চে আসব, তারপরে আমাদের নানা কথা বলতে হবে। এটা আমি ভাবতেই পারছি না।” এরপরেই ফের কাঁদতে শুরু করেন দীপিকা। তাঁর পাশেই দাঁড়িয়েছিলেন বিক্রান্ত মাসেই ও মেঘনা গুলজার। দীপিকা আরও জানান, ”এটা একটা এমন গল্প যেটা আপনাদের বলে বোঝাতে পারব না আমি। আমি যখনই গল্পটি শুনি তখনই কেঁদে ফেলি। কিছু কিছু গল্প আছে যেগুলি নিয়ে আপনাকেই সিদ্ধান্ত নিতে হয় সেই বিষয়ে সিনেমা বানাবেন কিনা। মাত্র কয়েক মিনিটের সাক্ষাৎ-এই মেঘনার সিনেমাতে কাজ করতে রাজি হই আমি। অনেক ভালোবাসা, প্যাশন ও লড়াই করে সিনেমাটি বানিয়েছি আমরা। যার পিছনে একটা দায়িত্ববোধ কাজ করছে।”

ভারতে প্রতিনিয়ত মহিলারা অ্যাসিডে আক্রান্ত হন যাদের মধ্যে যুবতীদের সংখ্যাটাই বেশি। মালতি তাই ভারতে অ্যাসিড বিক্রির বন্ধের একটি ক্যাম্পাইন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন। সেখান থেকেই শুরু মালতির লড়াই, যে লড়াইয়ে তাঁর সঙ্গ দিচ্ছেন অমল। এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিক্রান্ত মাসেইকে। দু’জনের লড়াইয়ের মাঝে জুড়ে যাবে ভালোবাসার সম্পর্ক। ২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়সে বিদ্যালয়ে যাওয়ার পথে অ্যাসিডে আক্রান্ত হন লক্ষী আগারওয়াল। ৩২ বছরের এক যুবক তাঁর উপর এই হামলা করেন বলেও জানা যায়। অ্যাসিডে আক্রান্ত হয়ে লক্ষী কীভাবে নিজের জীবনের সংগ্রামের মুখোমুখি হয়েছেন তা উঠে আসবে ‘ছাপ্পাক’ সিনেমাতে। আগামী বছর অর্থাৎ ২০২০ জানুয়ারির ১০ তারিখ মুক্তি পাবে ‘ছাপ্পাক’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here