bengali news

Highlights

  • ২০২০-র ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডস লক্ষ্মী আগরওয়ালকে উৎসর্গ করলেন দীপিকা পাডুকোন
  • ‘ছপ্পাক’-এ অ্যাসিড আক্রান্তকারী মালতীর চরিত্রে অভিনয় করেছেন তিনি
  •  এবছর দ্য মোস্ট পাওয়ারফুল পারফর্মার অফ দ্য ইয়ারের ট্রফিও তাঁকেই উৎসর্গ করলেন

মহানগর ওয়েবডেস্ক: সুন্দরের সঠিক অর্থ বলতে আমরা যা বুঝি, সেই অর্থকেই ভুল প্রমাণিত করলেন দীপিকা পাডুকোন। সুন্দর শুধু মুখ কিংবা গায়ের রং দিয়ে বিচার হয় না। সেই মানুষটির যোগ্যতা, আচরণ এবং ভাল মনের পরিচয় বুঝিয়ে দেয় তিনি কেমন। মঙ্গলবার সন্ধে এমনই কিছু করলেন অভিনেত্রী। বুঝিয়ে দিলেন সুন্দরের অর্থ কী তাঁর কাছে। ২০২০-র ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডস লক্ষ্মী আগরওয়ালকে উৎসর্গ করলেন দীপিকা পাডুকোন। শুধু তাই নয়, এবছর দ্য মোস্ট পাওয়ার ফুল পারফর্মার অফ দ্য ইয়ারের ট্রফিও তাঁকেই উৎসর্গ করলেন। বিভিন্ন জায়গা থেকে অভিনেত্রী প্রশংসা পাচ্ছেন।

 

View this post on Instagram

 

Chhapaak truly has been the most difficult film of my career… Having said that,Chhapaak for me is not just a film.It is a movement;that has challenged the definition and our understanding of ‘Beauty’. Famous American Swiss Psychiatrist Elisabeth Ross said,the most beautiful people we have known are those who have known suffering,known struggle,known loss,known defeat…and have found their way out of the depths.These persons have an appreciation,a sensitivity and an understanding of life that fills them with compassion,gentleness and a deep loving concern.Beautiful people do not just happen. I dedicate tonight’s award to Laxmi Agarwal and every single acid attack survivor who on this most incredible journey have shown us all what beauty truly means! #feminabeautyawards2020

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাডুকোন একটি বিশেষ লেখা পোস্ট করেছেন। তিনি বলেন, ‘ছপাক করতে গিয়ে অনেক কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল। অ্যাসিড আক্রান্ত মহিলাদের মানসিক যন্ত্রণার সঙ্গে নিজের মিল খুঁজে পেয়েছিলাম। প্রতিটা পদে এই অনুভব নিয়ে চলেছিলাম। ছপাক শুধু আমার কাছে একটি ছবি নয়, তার চেয়ে আরও বিশেষ কিছু। এটা একটা আন্দোলন যা আমি সবার মধ্যে ছড়িয়ে দিতে চাই। এবং বলতে চাই সুন্দরের অর্থ কী।’ মেঘনা গুলজার পরিচালিত এবং দীপিকা পাডুকোন প্রযোজিত ‘ছপাক’ ছবিটি দর্শকদের মনে সাড়া ফেলেছিল এবং ফিল্ম সমালোচকরা ভাল প্রতিক্রিয়া দিয়েছেন। যদিও বক্স অফিসে ব্যবসা ভাল করতে পারেনি।

‘ছপ্পাক’-এ অভিনেত্রী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। চরিত্রের নাম ছিল মালতী। কীভাবে অ্যাসিড হামলার পর তার জীব সম্পূর্ণ বদলে যায় এবং এরপর শুরু হয় লড়াই। সমাজের বঞ্চনা, অপমানের শিকার হতে হয়েছিল মালতীকে। এই সমাজ তাকে গ্রহণ করতে চায়নি। প্রতিটা পদে বুঝিয়েছে সে কতটা বিশ্রী। কিন্তু মনের জোর মালতীকে আরও শক্ত করে তুলেছে এবং তিনি এই যাত্রায় সফল হয়েছেন। মালতী ওরফে লক্ষ্মীর এই কাহিনিকেই বাস্তবে তুলে ধরেছিলেন দীপিকা পাডুকোন।

অভিনেত্রী বলেছেন, ‘খুব চ্যালেঞ্জিং ছিল এরকম একটা চরিত্রে অভিনয় করা। তাদের যন্ত্রণা বুঝেছিলাম। সেটে অনেক সময় কেঁদে ফেলেছিলাম। নিজেকে আরও শক্ত করে তুলেছিলাম।’ প্রসঙ্গত, বুধবার, প্রকাশ্যে এসেছে ‘৮৩’-এ কপিল দেব এবং রোমি দেবের লুক। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল দীপিকার রোমি ভাটিয়ার লুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here