বড়পর্দায় রণবীরের স্ত্রী হওয়ার যোগ্য কেবল আমারই রয়েছে: দীপিকা

0
15

মহানগর ওয়েবডেস্ক: সঞ্জয় লীলা বনশালির সিনেমার মাধ্যমেই বলিউডে জুটি বাঁধা শুরু হয় দীপিকা-রণবীরের। ‘রাম-লীলা’ সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করে এই জুটি। তারপর তাঁদের কাছ থেকে আমরা পেয়েছি ‘বাজিরাও মাস্তানি’, ‘পদ্মাবৎ’-এর মতো সিনেমাগুলি। এবার ফের একবার জুটি বেঁধেছেন বাস্তবের এই জুটি। কবীর খানের ‘৮৩’ সিনেমার মাধ্যমে বিয়ের পড়েও আরও একবার জুটি বাঁধবেন রণবীর-দীপিকা। কিংবদন্তি খেলোয়াড় ও ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। আর এই সিনেমাতেই বড়পর্দায় কপিলের স্ত্রী হিসাবে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। যদিও দীপিকা জানিয়েছেন এই সিনেমাতে তাঁর সঙ্গে রণবীরের বাস্তবের সম্পর্ক দেখানো হবে না।

এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছেন, ”একজন অভিনেতার কাজ হল, সিনেমার চরিত্র নিয়ে ভাবা, ব্যক্তিগত সম্পর্ক যেন চলে আসে না বড়পর্দায় সেটাই খেয়ার রাখতে হয় আমাদের। শুধুমাত্র চরিত্রের কথা মাথায় রেখেই কাজ করতে হয় আমাদের। তখনই আপনার ভাবা উচিত যেটা চরিত্র হিসাবে বড়পর্দায় ফুটিয়ে তুলেছি সেটাকে নিয়েই এগোতে চাই। এই জায়গায় আমাদের ব্যক্তিগত সম্পর্ক কাজ করবে না।” কপিল দেবের স্ত্রী রোমি দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এই বিষয়েই দীপিকা জানান, ”আমি খুবই ভালোবেসেছি ওনাকে। রোমি জির চরিত্র আমাকে খুবই অনুপ্রেরণা দেয়, তাঁর সঙ্গে আমি দেখা করে অনেক বেশি এনার্জি পেয়েছি। কপিল জির জীবনে তাঁর দাম ও গুরুত্ব অনেকটাই। রোমি জি এমন একজন মানুষ যিনি অত্যন্ত সত্যবাদী ও নিজেকে খোলামেলা ভাবে মিশতে ভালোবাসেন। নিজের মনের জোরে কাজ করেন। তিনি যেভাবে কপিল জি জীবনটি সাজিয়ে তুলেছেন।”

বিয়ের পর এটা তাঁদের একসঙ্গে প্রথম কাজ। এই বিষয়ে দীপিকা ও রণবীর জানিয়েছিলেন, ”কে ভালো রণবীরের স্ত্রী হতে পারে আমি ছাড়া।” দীপিকা আরও জানান, ”রোমিজির অনেক বেশি ভূমিকা আছে কপিল দেবের জীবনে। তাঁর এত সাফল্যের জন্য অনেকটাই দায়ী রোমিজি। কপিল দেবের জীবনে মেরুদণ্ডের মতো কাজ করেন রোমিজি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here