মহানগর ওয়েবডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে ড্রাগ যোগের তদন্ত করতে গিয়ে বলিউডের একাধিক প্রথম সারির তারকার নাম উঠে এসেছে। এরই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার শ্রুতি মোদী, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ ও জয়া সাহাকে জিজ্ঞাসা করে প্রচুর তথ্য পেয়েছেন এনসিবি আধিকারিকরা।

এদিন জানা গিয়েছে, জয়া সাহা, করিশ্মা প্রকাশ ও দীপিকা একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সঙ্গে যুক্ত ছিলেন। যার অ্যাডমিন ছিলেন দীপিকা, সেই গ্রুপকে ড্রাগ চ্যাট গ্রুপ বলা হচ্ছে। সেই বিষয়ে বিস্তারিত খোঁজ নিচ্ছে এনসিবি।

অপরদিকে জেরার পর নিজের বাড়ি পৌঁছেছেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। এনসিবি সূত্রের খবর, রাকুল জেরায় মাদক নিয়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। যদিও অভিনেত্রী জানিয়েছেন, তিনি নিজে কোনওদিন ড্রাগ সেবন করেননি। শুধুমাত্র রিয়ার জন্য মাদকের বিষয়ে কথা বলতেন। এদিন এনসিবি মুম্বই অফিসে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের পরপরই হাজির হন রাকুল।

অপরদিকে সূত্র মারফত জানা গিয়েছে, করণের ২০১৯ এর ‘মাদক পার্টি’তে উপস্থিত প্রত্যেক সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে এনসিবি। ওই পার্টিতে সেই সময় উপস্থিত ছিলেন অর্জুন কাপুর, মালাইকা আরোরা, শাহিদ কাপুর, জোয়া আখতার, রণবীর কাপুর, ভিকি কৌশল, অয়ন মুখার্জী, দীপিকা পাডুকোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here