news bengali

মহানগর ওয়েবডেস্ক: লকডাউনে শ্যুটিং বন্ধ। অগত্যা বাড়িতে বসেই দিন কাটছে বলিউডের বহু তারকাদের। কাজ কর্ম লাটে ওঠায় খুবই চিন্তিত গোটা বলিউড ইন্ডাস্ট্রি। কিন্তু এর মাঝেই দিব্যি নিজের কাজটা করেই চলেছেন দীপিকা পাডুকোন। বাইরে না বেরোলেও বাড়িতে বসেই নিজের আগামী ছবির কাজ করেই চলেছেন দীপিকা।

সবকিছু ঠিক থাকলে আপাতত বলিউডের একাধিক প্রজেক্ট কাজ করার কথা ছিল দীপিকার। কিন্তু করোনাভাইরাস সংক্রমণের কথা মাথায় রেখেই কাজ বন্ধ রেখেছে বলিউডের প্রযোজকরা। তাই অনলাইনেই নিজের আগামী ছবির চিত্রনাট্য শোনা, আলোচনা করা, রিহার্সাল সবটাই করছেন রণবীর পত্নী।

এই সময় সবকিছু ঠিক থাকলে পরিচালক শাকুন বাত্রার ছবিতে শ্যুটিং করার কথা ছিল দীপিকার। শ্রীলঙ্কায় চলত ওই ছবির শ্যুটিং। আপাতত সেই কাজ বন্ধ, তাই ছবির সমস্ত প্রি প্রোডাকশন ঘরে বসেই সারছেন পরিচালক ও নায়িকা। তবে শুধুমাত্র এই ছবিই নয়, আগামীদিনে আরও নতুন কিছু ছবির অফার পেয়েছেন দীপিকা। সেই কাজগুলি নিয়ে প্রযোজক ও পরিচালকদের সঙ্গে অনলাইনেই প্রফেশনাল নায়িকার মত কাজ করছেন দীপিকা। শাকুন বাত্রার আগামী ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদি ও অনন্যা পান্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা। সেই ছবির কাজও বাড়িতে বসেই কিছুটা এগিয়ে রাখছেন অভিনেত্রী। এরই সঙ্গে নিজের স্বামী রণবীর সিং–এর সঙ্গে বেশ কিছু সময় ও কাটাচ্ছেন। তাই লকডাউন জারি থাকলেও নিজেকে নানান কাজে ব্যস্ত রেখেছেন দীপিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here