মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক যোগের ঘটনা সাড়া ফেলে দেয় বলিউডে। তারপরেই একে একে মাদক যোগের জন্য সৌভিক চক্রবর্তী, রিয়া চক্রবর্তী সহ একাধিক ব্যক্তিকে গ্রেফতার করে এনসিবি।

তারপরেই জানা যায় রিয়া নাকি বলিউডের ২৪ জন প্রথম সারির তারকার নাম বলেছেন এনসিবি কে যারা মাদক চক্রের সঙ্গে জড়িত। আর সেই মাদক চক্রের হদিশ পেতেই গভীরে গিয়ে তদন্ত করছে এনসিবি আধিকারিকেরা। সেই কারণেই এদিন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে টানা জিজ্ঞাসাবাদ করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। আর সেখানেই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে তদন্তকারী সংস্থার হাতে। জয়া সাহার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরেই মাদক চক্রে নাম উঠে এসেছে দীপিকা পাডুকোনের। জয়া সাহার সঙ্গে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক যোগের সূত্র থাকতে পারায়, সমন পাঠানো হয়েছে তাকে। এরই সঙ্গে আগামীকাল জিজ্ঞাসাবাদের মুখে পড়বেন সুশান্ত মামলায় অন্যতম অভিযুক্ত শ্রুতি মোদী।

দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির জন্য কাজ করেন। এই এজেন্সি সুশান্ত মামলায় ইডি এর জেরার মুখে পড়েছিল। এবার দীপিকার ম্যানেজারের মাদক চক্রে যুক্ত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, সর্বভারতীয় সংবাদ মাধ্যম টাইমস নাও ও রিপাবলিক টিভি সূত্রে এমনটাই জানা গিয়েছে। সূত্রের খবর, খুব শীঘ্রই দীপিকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাতে পারে তদন্তকারী সংস্থা।

এদিন সকালেই জানা যায় মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে জিজ্ঞাসাবাদের জন্য চলতি সপ্তাহে ডেকে পাঠাবে এনসিবি। তার মাঝেই বলিউডের প্রথম সারির তারকাদের মধ্যে দীপিকা পাডুকোনের মাদক যোগে নাম আসায় অস্বস্তি বেড়েছে বলিউডে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here