মহানগর ওয়েবডেস্ক : সুশান্ত মামলায় সূত্র ধরে বলিউডের ড্রাগ যোগের তদন্তে এবার বড় পদক্ষেপ এন সি বির। সূত্রের খবর, দীপিকা পাডুকোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরকে মাদক চক্রের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে এনসিবি।

দুদিন আগেই দীপিকার ম্যানেজার করিশ্মাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি। যদিও তিনি অসুস্থ থাকায় জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে পারেননি বলে জানা গিয়েছে। কিন্তু বিগত দুদিন ধরেই সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা কে জিজ্ঞাসাবাদ করে প্রচুর তথ্য উঠে এসেছে। যার ভিত্তিতে দীপিকা, শ্রদ্ধা সহ চার তারকাকেই চলতি সপ্তাহে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছে তদন্তকারী সংস্থা।

এদিন সূত্রে মারফত জানা গিয়েছে, জয়া সাহা নাকি তদন্তকারী সংস্থার আধিকারিকদের জানিয়েছেন তিনি শ্রদ্ধা কাপুরকে ড্রাগ দিতেন। অপরদিকে করিশ্মার সঙ্গে দীপিকার চ্যাটের সূত্র ধরেই জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রীকে ডেকে পাঠানো র চিন্তা ভাবনা করেছেন এনসিবির আধিকারিকেরা। তবে কবে এই তারকাদের হাজিরা দিতে হবে সেই বিষয়ে বিস্তারিত কিছুই জানা যায়নি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় ড্রাগ যোগের হদিশ পেতেই নড়েচড়ে বসে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গুলি। তারপর একে একে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী সহ একাধিক ব্যক্তিকে ও ড্রাগ মাফিয়াদের গ্রেফতার করেছে এনসিবি।

তাই এবার বলিউডে মাদক যোগের লিঙ্কের হদিশ পেতেই এই প্রথম সারির চার নায়িকাকে ডেকে পাঠিয়েছে নার কোটিক্স কন্ট্রোল ব্যুরো। আজই আবার বলিউডের প্রযোজক মধু মান্টেনাকে ড্রাগ যোগের জন্য জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here