অবসাদ থেকে আলো দেখিয়েছে সে, সাফল্য অর্জন হয়েছে রণবীরের জন্যই, প্রশংসায় দীপিকা

0
223
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: জীবনে ওঠা-পড়া, কঠিন পরিস্থিতি, খারাপ সময় এই সমস্ত কিছুকে একসঙ্গে দূরে ফেলে এসেছেন দীপিকা পাডুকোন এবং রণবীর সিং। যা কিছু অর্জন করেছেন তা সবই সম্ভব হয়েছে রণবীরের জন্যই, এমনটা বললেন অভিনেত্রী। বলিউডের স্ট্রং কাপলদের মধ্যে একজন হলেন তাঁরা। ২০১৩-র ‘রামলীলা’ দিয়ে দুজনের সম্পর্কের সূত্রপাত। এরপর একে অপরকে ৬ বছর ডেট করার পর ২০১৮-র লেক কোমোতে সাত পাকে বাঁধা পড়েন রণবীর-দীপিকা। তবে অভিনেত্রীর জীবনে ওঠা-পড়া খুব কাছ থেকে দেখেছেন রণবীর সিং এবং সেই সময় তিনি দীপিকার পাশে দাঁড়িয়েছিলেন।তাঁকে মানসিক অবসাদ থেকে বের করেও এনেছিলেন অভিনেতা।

kolkata bengali news

সম্প্রতি এক সাক্ষাতকারে দীপিকা বললেন, ‘আমি জীবনে যা কিছু অর্জন করেছি তা সবকিছুই সম্ভব হয়েছে রণবীরের কারণেই। ও সবসময়ই আমাকে সমর্থন করেছে। আমার খারাপ সময়ে পাশে ছিল এবং আমার সঙ্গেই সমস্তকিছু দেখে এসেছে। আমরা একে অপরকে উৎসাহিত করি এবং আমাদের বন্ধনটা অনেক মজবুত। বিয়ের আগে সাত বছর আমি অনেক কিছু দেখেছি এবং সহ্য করেছি। সেই সময়ও মানসিক অবসাদে ভুগছিলাম এবং আমার জীবনের প্রত্যেকটা বিষয় সম্পর্কে অবগত ছিল রণবীর। দুজনে একসঙ্গে অনেক কিছু দেখেছি। সে আমার ভাল বন্ধু এবং আমাদের টিম মজবুত।’

kolkata bengali news

দুজনকে খুব শীঘ্রই দেখা যাবে ‘৮৩’-তে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যেতে চলেছে রণবীর সিংকে। সঙ্গে আছেন দীপিকা পাডুকোনও। পাশাপাশি ‘ছাপ্পাক’-কেও অভিনয় করেছেন দীপকা। অ্যাসিড আক্রান্তকারী লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পাবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here