dipika
রুটিন শেয়ার করলেন দীপিকা

মহানগর ডেস্কঃ বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবসময় ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন। কিন্তু হঠাৎই বর্ষবরণের উৎসবে সবাই যখন তুমুল পার্টিতে মজেছিলেন, তখন নিজের সোশ্যাল মিডিয়ার সমস্ত পোস্ট উড়িয়ে দেন দীপিকা। এরপর নতুন বছরে ‘অডিও ডায়েরি’ পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় নতুন করে পথচলা শুরু হয় তাঁর। আর তারপর থেকেই ‘মাস্তানি’র এক একটা পোস্ট চমকে দিচ্ছে তাঁর অনুরাগীদের। কখনও পছন্দের টেলিভিশন শো, তো কখনও রোজকার রুটিন শেয়ার করে, অনুরাগীদের একরকম মাতিয়েই রাখছেন তিনি।

গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি ভক্তদের তাঁর প্রতিদিনের রুটিন সম্পর্কে অবহিত করেছেন। ভিডিওতে দীপিকা সকালে উঠে যাওয়ার পরে কী করছেন তা ব্যাখ্যা করেছেন। এর সাথেই দীপিকা অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন। ভিডিওতে দেখা যাচ্ছে দীপিকা কখনও মুম্বইয়ের রাস্তায় বা কখনও শ্যুটিংয়ের সময় ঘুরে বেড়াচ্ছেন। ব্যস্ততার ফাঁকেই শেয়ার করলেন রুটিন।

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

দীপিকা জানালেন, সকালটা শান্তভাবে শুরু করতে পছন্দ করেন তিনি। ব্রাশ করে, ব্রেকফাস্ট করেন। তারপর শুরু হয় নানা কাজ। দীপিকা এও বলেন, তাঁর দুটো সত্তা। কখনও কখনও সবকিছু নিয়ে নানা প্ল্যান, প্রোগ্রাম তৈরি করেন, তো কখনও ছেড়ে দেন স্বাভাবিক নিয়মের উপর। সবমিলিয়ে তিনি অত্যন্ত ‘মুডি’, এটা বুঝিয়ে দিলেন ছত্রে ছত্রে।

প্রসঙ্গত, এবছরে মুক্তি পাবে ‘৮৩’। রণবীর সিংয়ের বিপরীতে আবারও তিনি থাকছেন। তাছাড়াও বলিউডের বাদশাহ শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’-এও দেখা যাবে তাঁকে। অন্যদিকে সদ্য শেষ করেছেন শকুন বাত্রার পরবর্তী সিনেমার শ্যুটিং। একই সাথে, দীপিকা সম্প্রতি তাঁর নতুন ছবি ‘ফাইটার’ –এর কথা ঘোষণা করেছিলেন। সেই ছবিতে তাঁকে হৃতিক রোশনের বিপরীতে দেখা যাবে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here