deepika-himesh news

Highlights

  • ‘ছাপ্পাক’-এর জন্য দীপিকা জাতীয় পুরস্কার পাবে, হিমেশ
  • কুর্ণিশ জানাচ্ছি মেঘনা গুলজারকেও
  • মুক্তি পাবে ১০ জানুয়ারি

 

মহানগর ওয়েবডেস্ক: ‘ছাপ্পাক’-এর প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন দীপিকা পাডুকোন। সঙ্গে আছেন পরিচালক মেঘনা গুলজারও। ইতিমধ্যেই বিভিন্ন রিয়্যালিটি শো’তে দুজনকে দেখা গিয়েছে। এবার দীপিকাকে দেখা গেল ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে, হিমেশ রেশমিয়ার সঙ্গে। অভিনয়ে আসার আগে হিমেশের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে দেখা যায় অভিনেত্রীকে। সেই জনপ্রিয় গানটি হল ‘নাম হে তেরা’। এই মিউজিক ভিডিয়োর পরই একের পর ছবির অফার আসতে থাকে দীপিকার কাছে। শো’তে গিয়ে সেই কথাও বলতে ভুললেন না অভিনেত্রী। হিমেশের সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতাও শেয়ার করেছেন দীপিকা পাডুকোন। পাশপাশি ‘ছাপ্পাক’-এ দীপিকার অভিনয়ে মুগ্ধ তিনি। হিমেশ জানান, এই ছবির জন্য দীপিকা খুব শীঘ্রই জাতীয় পুরস্কার পেতে চলেছেন।

 

‘ছাপ্পাক’ নিয়ে তিনি বললেন, ‘দীপিকা খুব শীঘ্রই ”ছাপ্পাক”-এর জন্য জাতীয় পুরস্কার পেতে চলেছেন। মিউজিক ভিডিয়ো থেকে শুরু করেছিল, খুব গর্ববোধ হচ্ছে। প্রতিভাবান তো বটেই, একজন ভাল মনের মানুষও দীপিকা। কুর্ণিশ জানাই মেঘনা গুলজারকে। অসাধারণ ট্রেলার। ছবির জন্য অপেক্ষা করছি।’ তবে দীপিকার অভিনয়ে মুগ্ধ বলিউডের একাধিক তারকারাও।

 

ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই অভিনেত্রী এবং পরিচালককে অভিনন্দন জানাচ্ছেন সেলিব্রেটিরা। ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘ছাপ্পাক’। দীপিকা ছাড়াও রয়েছেন অভিনেতা বিক্রান্ত মাসে। ছবিতে তিনি অ্যাসিড আক্রান্তকারী লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে দীপিকার চরিত্রের নামি মালতী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here