মহানগর ওয়েবডেস্ক: করোনা পরিস্থিতিতে নাজেহাল দেশের রাজধানী দিল্লি। সেই অবস্থার মাঝেই নিয়ম-কানুনের তোয়াক্কা না করে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেছিলেন দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। লকডাউনে নিয়ম ভঙ্গের অভিযোগে এদিন তাকে আটক করল দিল্লি পুলিশ। মনোজ সহ বিজেপির একাধিক কর্মীকে আটক করে ইতিমধ্যেই থানায় নিয়ে গেছে পুলিশ। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

 

সংবাদমাধ্যম সূত্রে খবর, বাড়তে থাকা করোনা পরিস্থিতি সামাল দিতে সম্প্রতি এক সপ্তাহের জন্য দিল্লি সীমান্ত সিল করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তার সেই সিদ্ধান্তের বিরুদ্ধেই সোমবার বিজেপির একাধিক কর্মী সহ রাজঘাটে বিক্ষোভ প্রদর্শন করতে পৌঁছন বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। তবে বর্তমানে দিল্লিতে এই ধরনের বিক্ষোভের কোনও অনুমতি দেয়নি পুলিশ। যার ফলে মনোজ তিওয়ারি রাজঘাট পৌঁছতেই তাকে আটক করা হয়। এদিকে এদিন বিক্ষোভ প্রদর্শন প্রসঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় মনোজ বলেন, ‘পরবর্তী লড়াই করতে পুরোপুরি ব্যর্থ কেজরিওয়াল সরকার। করোনার বিরুদ্ধে ব্যবস্থা নিতে দিল্লি সরকার শুধুই মুখে বুলি আওড়াচ্ছে, বাস্তবে কিছুই করা হচ্ছে না। পাশাপাশি তার কথায়, আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই বিক্ষোভ প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছিলাম। তা সত্বেও দিল্লি পুলিশ আমাদের আটক করেছে।

 

প্রসঙ্গত, করোনা মোকাবিলার জন্য সোমবার কেন্দ্রীয় সরকারের নির্দেশিকার বাইরে বেরিয়ে সাত দিনের জন্য দিল্লির সীমান্ত সিল করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এই পরিস্থিতিতে শুধুমাত্র যাদের ৫ রয়েছে তারা এবং জরুরী পরিষেবা প্রদানকারী গাড়িগুলোকে দিল্লিতে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। দিল্লি সরকারের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েই এদিন বিক্ষোভ দেখাতে উপস্থিত হন বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। যদিও তার আগেই আটক করা হয় তাকে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here