national news

Highlights

  • পুলিশকে প্রাইভেট গাড়ির বনেটে চাপিয়ে নিয়েই তা দ্রুতগতিতে ছোটালেন চালক
  • প্রায় দু কিলোমিটার অবধি ওভাবেই পুলিশকে গাড়ির বনেটে উঠিয়ে চললেন ওই চালক
  • সোশ্য়াল মিডিয়ায় পোস্ট হতেই মূহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়

মহানগর ওয়েবডেস্কঃ রাস্তার মোড়ে চলছিল সিকউরিটি চেকিং। সেসময় ট্রাফিক পুলিশের চোখে ফাঁকি দিয়ে পালাচ্ছিল একটি প্রাইভেট গাড়ি। তবে তা ধরতে গিয়ে মহা ফ্যাসাদে পড়লেন ট্রাফিক পুলিশ। পুলিশকে প্রাইভেট গাড়ির বনেটে চাপিয়ে নিয়েই তা দ্রুতগতিতে ছোটালেন চালক। তবে একটু আধটু রাস্তা নয়। প্রায় দু কিলোমিটার অবধি ওভাবেই পুলিশকে গাড়ির বনেটে উঠিয়ে চললেন ওই চালক। চাঞ্চল্যকর এই ভিডিও সোশ্য়াল মিডিয়ায় পোস্ট হতেই মূহুর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

রাজধানীর বুকে এই ঘটনা ঘটেছিল বিগত বছরের নভেম্বরে। তবে তা সম্প্রতি তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি করা হয়েছে গাড়ির ভিতর থেকেই। সেখানে দেখা যাচ্ছে গাড়িটি আটকাতে গিয়ে সেটির বনেটে উঠে যান ওই ট্রাফিক পুলিশ। তবে চালক গাড়ি না থামিয়েই সেটিকে ঘোরাতে শুরু করে। এরপর দ্রুতগতিতে গাড়িটি চালাতে থাকে চালক। চালক যে এভাবে তাঁকে বনেটে চাপিয়ে গাড়ি চালাতে শুরু করে দেবে তা হয়ত স্বপ্নেও ভাবেননি ওই পুলিশ কর্মী। গাড়ির চালককে থামাতে তাই অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে ওই পুলিশ কর্মী।

প্রায় দুই কিলোমিটার পর ওই পুলিশকে গাড়ি থেকে নামিয়ে দেয় চালক। জানা গিয়েছে, দিল্লির নাগোই চকে সিকিউরিটি চেকিং চলছিল। সেখানে গাড়ি ধরে ধরে তার কাগজপত্র খতিয়ে দেখা হচ্ছিল। সেইসময় পুলিশকে দেখে ওই গাড়িটি পালানোর চেষ্টা করে। কিন্তু তাকে আটকানোর জন্য সুনীল নামে ওই ট্রাফিক পুলিশ গাড়ির বনেটে ঝাঁপ মারে। এরপরই তাঁকে নিয়েই গাড়ি চালাতে শুরু করে দেয় অভিযুক্ত চালক। তবে গাড়িটিকে কোনওভাবেই আটকাতে সক্ষম হয়নি ওই পুলিশ কর্মী।

অভিযুক্ত চালকের পাশে বসেই গোটা ঘটনাটির ভিডিও করে তার সহযাত্রী। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় জখম হয়েছিল ওই ট্রাফিক পুলিশ। তবে সেই গাড়িটিকে কোনওভাবেই ধরা সম্ভব হয়নি দিল্লি পুলিশের পক্ষে। ভিডিয়োটি সামনে আসতেই ফের তাঁকে খুঁজে বের করতে তত্পর হয়েছে দিল্লি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here