national news

মহানগর ওয়েবডেস্ক: গোটা দেশজুড়ে সংক্রমণ এমন ভাবে বাড়ছে যে পরিস্থিতি খুব একটা সুখকর নয়। সবচেয়ে ক্ষতিগ্রস্ত রাজ্য মহারাষ্ট্র হলেও দিল্লির অবস্থাও খুব একটা ভাল এমন বলা কখনই যাবে না। কিন্তু এই অবস্থাতেও হয়তো সাধারণ মানুষকে পজেটিভ থাকতে বলছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। কারণ তিনি দাবি করলেন, করোনাভাইরাস থেকে দিল্লির সরকার চার ধাপ এগিয়ে রয়েছে।

কেজরিওয়ালের কথায়, দিল্লিতে করোনা ভাইরাস সংক্রমণ বাড়ছে, তা অনস্বীকার্য। কিন্তু পরিস্থিতি মোকাবিলার জন্য সরকার তৈরি। ভয় পাওয়ার কোন কারণ নেই। এই প্রেক্ষিতে তিনি বলেন, পরিস্থিতি নিয়ে ভাবনা চিন্তার বিষয় থাকলেও ভয় পাওয়ার কোন কারণ নেই। সাধারণ মানুষকে আশ্বস্ত করে তাঁর দাবি, করোনাভাইরাস থেকে দিল্লির সরকার কমপক্ষে চার ধাপ এগিয়ে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দিল্লির আম আদমি পার্টির সরকার ক্ষমতা রাখে।

অন্যদিকে, চতুর্থ দফার লকডাউন শেষ হচ্ছে আগামীকাল। পরবর্তী লকডাউন হবে কিনা তা নিয়ে এখনও জল্পনা। কিন্তু দিল্লিতে লকডাউন তোলার ইঙ্গিত দিয়ে রাখলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি বললেন, দেশে অনন্তকাল লকডাউন চলতে পারে না। লকডাউন চলবে শুধুমাত্র সংক্রমণের মাত্রা নিয়ন্ত্রণ করার। অবশ্য ইতিমধ্যেই দিল্লিতে একাধিক ক্ষেত্রে লকডাউন শিথিল করেছেন মুখ্যমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here