ভালবাসায় হল না কাজ, বিদেশ যাওয়া আটকাতে স্ত্রী’কেই ‘আত্মঘাতী জঙ্গি’ বানালেন যুবক!

0

মহানগর ওয়েবডেস্ক: ভালবাসায় মানুষ কত কী না করে। কেউ ধর্নায় বসে, কেউ হাত-পা কেটে নিজের ভালবাসা জাহির করে। কিন্তু ভালবেসে কেউ কাউকে জঙ্গি বানিয়ে দেয় শুনেছেন কোনওদিন? অবিশ্বাস্য লাগছে? হাসি পাচ্ছে? অবাক হচ্ছেন? এই ঘটনাই ঘটিয়েছেন এক যুবক। নিজের বউকে হারানোর ভয় তাকে জঙ্গিই বানিয়ে দিলেন তিনি!

নয়াদিল্লির বাসিন্দা নাসিরুদ্দিন নামের এক যুবককে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি হল, যুবকের স্ত্রী রাফিয়া চাকরিসূত্রে মধ্য এশিয়া যাচ্ছিলেন। কিন্তু নাসিরুদ্দিন কোনওমতে চাইছিলেন না যে তাঁর স্ত্রী দেশ ছেড়ে চলে যান। অনেক বোঝানোর চেষ্টা করলেও কিছুতেই বাইরের চাকরি ছাড়ার কথা মানতে চাননি রাফিয়া। শেষমেষ কোনও উপায় না পেয়ে অন্যরকম ফন্দি আঁটেন নাসিরুদ্দিন। চলে যাওয়ার দিন রাফিয়া বিমানে ওঠার পরেই নাসিরুদ্দিন বিমানবন্দর কর্তৃপক্ষকে ফোন করে বলেন, বিমানে একজন ফিঁদায়ে (আত্মঘাতী জঙ্গি) রয়েছে, যে বিস্ফোরণ ঘটাবে!

এই কথা শুনে তটস্থ হয়ে ওঠে বিমানবন্দর কর্তৃপক্ষ। চাঞ্চল্য চড়িয়ে যায় সর্বত্র। রাতারাতি দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সব আন্তর্জাতিক বিমান ওঠা-নামা বন্ধ হয়ে যায়। ফোন কল ট্রেস করে পুলিশ নাসিরুদ্দিনকে গ্রেফতার করেছে। জানা গিয়েছে, সে চেন্নাইয়ে অবস্থিত একটি ব্যাগ কোম্পানির মালিক। স্ত্রীকে আটকানোর সবরকম চেষ্টা করে ব্যর্থ হওয়ার তিনি এই ‘বুদ্ধি’ বের করেন। কিন্তু স্ত্রী’কে জঙ্গি বানিয়ে কি কেউ ছাড় পেয়েছে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here