kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: রাজ্যে এপর্যন্ত করোনা ক’জন সংক্রমিত? করোনায় কত জনের মৃত্যু হয়েছে? এই সংক্রান্ত প্রকৃত তথ্য সামনে আনছে না রাজ্য সরকার। এই ইস্যুতে এবার সুর চড়ালেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বাঙুর হাসপাতালের যে ভিডিয়ো সামনে এসেছে, তা নিয়ে সরব হন ওই বিজেপি নেতা। তিনি বলেন, ‘করোনায় আসল মৃত্যুর সংখ্যা সামনে আনা হচ্ছে না। তথা চেপে যাচ্ছে প্রশাসন।‘ একাধিক বিরোধী শিবির থেকে এই অভিযোগ আগেই তোলা হয়েছে। এবার সেই ইস্যু নিয়ে সরব হলেন বিজেপি নেতা সায়ন্তন বসুও।

গতকাল বসিরহাট সাংগঠনিক জেলার বিজেপি’র কার্যালয়ে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, করোনা নিয়ে রাজ্য সরকার তথ্য গোপন করছে। অডিট কমিটি গঠন করা হয়েছে যে চিকিৎসকদের নিয়ে তাদেরকে দিয়ে ভুল বলানো হচ্ছে। আমরা ভবিষ্যদ্বাণী করে দিচ্ছি, কেন্দ্রীয় প্রতিনিধি দল যে রিপোর্ট দেবে সেই রিপোর্টের ভিত্তিতে কেন্দ্রে রাজ্যের ওপর হস্তক্ষেপ করতে বাধ্য হবে। পাশাপাশি বাদুড়িয়ার ঘটনা খুব দুঃখজনক বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি।

রাজ্যে রেশন সামগ্রী বিতরণ নিয়ে একাধিক দুর্নীতির অভিযোগ উঠছে। এপ্রসঙ্গে বিজেপি নেতা সায়ন্তন বসু বলেন, রেশনের চাল, ডাল কালোবাজারি হচ্ছে। আবার কখনও খোলা বাজারে বিক্রি হচ্ছে বা তৃণমূলের ক্যাডারদের কাছে যাচ্ছে। মুখ্যমন্ত্রী বলেছিলেন, মে মাস থেকে পাঁচ কেজি করে চাল ফ্রিতে দেবেন। এরপরে বলবেন মে, জুন, জুলাই, আগস্ট দেব। কেউ ত্রাণ পাবেন না। আগাম বলে গেলাম। পাশাপাশি এদিন কিছু মানুষের হাতে ত্রাণ তুলে দেন সায়ন্তন বসু। বাদুড়িয়ায় গ্রেফতার হওয়া বিজেপি নেতার পরিবারের লোকেদের সঙ্গে দেখা করেন তিনি। সেই পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here