ডেস্ক: ২০১৯ লোকসভা মঞ্চে বিজেপি বিরোধী রব ইতিমধ্যেই তুলেছে বিরোধীরা। এদিকে ফেডারেল ফ্রন্টের ডাক দিয়ে বিজেপি বিরোধী জোট গড়তে তৎপর মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে গিয়েছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। এবার করুণানিধির দল ডিএমকেকে কাছে টানতে তৎপর হল তৃণমূল। রবিবার সকালে অসুস্থ করুণানিধিকে দেখতে চেন্নাই হাসপাতালে উপস্থিত হলেন তৃণমূল সাংসদ ডেরেক ও’‌ব্রায়েন। একইসঙ্গে ফেডারেলফ্রন্টের বিষয়েও করুণানিধির ছেলে এম কে স্ট্যালিন এবং তাঁর মেয়ে কানিমোঝির সঙ্গে তাঁর কথা হয়েছে বলেও জানা গিয়েছে।

এদিন হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের সামনে ডেরেক জানান, করুনানিধির স্বাস্থ্যের খোঁজ নিতেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিনিধি হিসাবে চেন্নাইতে এসেছেন তিনি। তবে সাংবাদিকদের সামনে এই কথা বললেও, রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে ফেডারেল ফ্রন্টের সুতোয় মালা গাঁথতেই চেন্নাইতে আগমন ডেরেক ও’‌ব্রায়েনের। তবে ফেডারেল ফ্রন্টের বিষয়ে তাঁদের কি কথোপকথন হয়েছে সে বিষয়ে কিছুই জানা যায়নি।

এদিকে, ৯৪ বছর বয়সের অশীতিপর নেতা অসুস্থ করুণানিধির মূত্রনালীতে সংক্রমণের জেরে কিছুদিন ধরেই জ্বরে ভুগছিলেন তিনি। সম্প্রতি তাঁর রক্তচাপও কমে গিয়েছে। চেন্নাইয়ের কাবেরী হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন করুণানিধি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here