kolkata news
Highlights

  • ম্যাচিউরিটি আগেই হয়ে গিয়েছে, কিন্তু কয়েক বছর ধরে গ্রাহকরা পাচ্ছেন না টাকা
  • এরই প্রতিবাদে গ্রাহকদের বিক্ষোভ ঝালদা শাখার সাহারা অফিসে
  • খবর পেয়ে ঝালদা থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে


নিজস্ব প্রতিনিধি, ঝালদা:
ম্যাচিউরিটি আগেই হয়ে গিয়েছে। কিন্তু, কয়েক বছর ধরে গ্রাহকরা পাচ্ছেন না টাকা। এরই প্রতিবাদে গ্রাহকদের বিক্ষোভ ঝালদা শাখার সাহারা অফিসে। খবর পেয়ে ঝালদা থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমানতকারীদের সঙ্গে আলোচনায় বসে পুলিশ। গ্রাহক উত্তম দে ও মির জিয়াউল হক জানান, আমারা এই সংস্থায় আমানত করেছিলাম। অনেকদিন আগে আমাদের ম্যাচিউরিটি হয়ে গিয়েছে। কিন্তু আমরা বার বার ঘুরছি সেই টাকা ফেরত পাওয়ার আশায়। কয়েক বছর হয়ে গেলেও সেই টাকা মিলছে না।

এই সংস্থায় টাকা রেখে এখন ফেরত পাননি বহু গ্রাহক। তাই এদিন সবাই দলবদ্ধ হয়ে সাহারার ঝালদা শাখার অফিসে হাজির হন। সবাই সেখানে টাকা ফেরতের দাবিতে দেখাতে থাকেন বিক্ষোভ। ওই সংস্থার এক এজেন্ট রামেশ্বর কাঁন্দু জানান, কোম্পানি টাকা ফেরত না দেওয়ায় আমাদের বার বার ক্ষোভের মুখে পড়তে হচ্ছে গ্রাহকদের। তাদের কাছে কোনও উত্তর দিতে পারছি না। আমাদের অনেকের হেনস্থার শিকার হতে হচ্ছে। কোম্পানি টাকা ফেরত দিলে সব সমস্যা মিটে যায়।

এ বিষয়ে সাহারার ঝালদা শাখা অফিসের ম্যানেজার রাজেশ কুমার সিং জানান, কোম্পানির ২২ হাজার কোটি টাকা সেবিতে জমা আছে। সেই টাকা না আসা পর্যন্ত নির্দিষ্ট করে বলতে পারব না যে কবে আমরা গ্রাহকদের টাকা ফেরত দিতে পারব। এই বিক্ষোভের মাঝেও অনেক গ্রাহক চাইছেন অফিস খোলা থাকুক। আলোচনা করে কোনও ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হোক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here