Home Latest News দেব ও জিৎ-এর সিনেমার প্রদর্শন ঘিরে বসুশ্রী সিনেমা হলে ভক্তদের হাতাহাতি

দেব ও জিৎ-এর সিনেমার প্রদর্শন ঘিরে বসুশ্রী সিনেমা হলে ভক্তদের হাতাহাতি

0
দেব ও জিৎ-এর সিনেমার প্রদর্শন ঘিরে বসুশ্রী সিনেমা হলে ভক্তদের হাতাহাতি
Parul

মহানগর ওয়েবডেস্ক: দেশজুড়ে পালিত হচ্ছে খুশির ঈদ। সকালে নামাজ পড়ে ইসলাম ধর্মালম্বী মানুষেরা পালন করছেন ঈদ। আজ এই উৎসবের দিনে দেশজুড়ে বক্স অফিসে মুক্তি পেয়েছে সলমান অভিনীত ও প্রযোজিত ‘ভারত’ সিনেমা। কিন্তু বাংলাতে সেই ক্রেজ খানিকটা কমে গিয়েছে দুই তারকার জন্য। এদিন টলিপাড়ার বক্স অফিসে মুক্তি পেয়েছে দেব ও রুক্মিণী অভিনীত ‘কিডন্যাপ’ ও অপরদিকে জিৎ প্রযোজিত ও অভিনীত ‘শেষ থেকে শুরু’ মুক্তি পেয়েছে একইদিনে।

স্বভাবতই দুই ফ্যানেদের মধ্যে চরম উত্তেজনা ছিল সকাল থেকেই। দুই নায়কের ভক্তদের সিনেমাহলে সকাল থেকে ভিড় ছিল চোখে পড়ার মতো। কিন্তু তাঁর মাঝেই ঘটেছে অপ্রীতিকর ঘটনা। সূত্রের খবর, দক্ষিণ কলকাতার স্বনামধন্য সিনেমাহল বসুশ্রীতে ঘটেছে ধুন্ধুমার কাণ্ড। দুপুরের শো চলাকালীন দেব ও জিৎ ফ্যানের মধ্যে হাতাহাতি ঘটেছে বলে খবর। ঘটনার সূত্রপাত একদল ফ্যান সিনেমাহল থেকে উল্লাস করে বেড়োনোর সময় কোনও এক অজ্ঞাত কারণে কথা কাটাকাটি শুরু হয়। দুই তারকার ফ্যানেদের মধ্যে। তারপরেই একদল ভক্ত তাঁদের তারকার পোষ্টারে মালা দিতে ও দুধ ঢালতে গিয়ে অপরদলের ভক্তদের গায়ে পড়ে যায় দুধ। তারপরেই চরম উত্তেজনার মাঝে শুরু হয় মারমারি। যার জন্য আহত হয়েছেন একজন।

ইতিমধ্যেই হল কর্ত্বপক্ষের তৎপরতায় ঘটনাস্থলে এসে হাজির হয়েছে কালীঘাট থানার পুলিশ। আহত ব্যক্তিকে ঘটনাস্থল থেকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। সিনেমাহলে আগত অন্যান্য দর্শকেদের নিরাপত্তার খাতিরে রাখা হয়েছে বিশেষ পুলিশ ব্যবস্থা। যদিও এই ঘটনাতে সিনেমাহল কর্ত্বপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা কোনও প্রতিক্রিয়া দেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here