Parul

মহানগর ডেস্ক: বেশ বড় একটা ছুটি কাটিয়ে এলেন দেব- রুক্মিণী। ছুটি কাটাতে গেছিলেন মালদ্বীপ। পরশুই তাঁরা আবার শহরে ফিরেছেন। আর শহরে ফিরেই নেমে পড়েছেন ‘কিশমিশ’-এর কাজে। নানা নতুন কোন‌ও ব্যাবসা নয়, নতুন ছবি ‘কিশমিশ’ এর কাজে।

ads

 

 সম্প্রতি সম্পন্ন হল এই ছবির শুভমহরৎ। এই ছবির মূল ভূমিকায় দেব- রুক্মিণী থাকলেও, ছবিতে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, কমলেশ্বর মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়াকেও।

 

গত সপ্তাহ থেকে দেব-রুক্মিণীর সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই মালদ্বীপের ভ্রমণ বৃত্তান্ত চোখে পড়ছিল। ক্যামেরার সামনে নানা মুডে ধরা দিচ্ছিলেন দেব ও রুক্মিণী। মাছও ধরা থেকে শুরু করে সমুদ্রের পাশে শুয়ে সান বাথও নিয়েছেন দুই তারকা। দেবের এই সমস্ত মুডের ছবি ক্যামেরা বন্দি করেছেন রুক্মিণী। উলটো দিকে, রুক্মিণীর ছবি তুলেছেন দেব। নেটিজেনদের অনেকের মতেই এই মালদ্বীপ ট্রিপ আসলে দেব-রুক্মিণীর রোমান্টিক হলিডে।

 

কাজ শুরু হতে চলেছে নতুন ছবি ‘কিশমিশ’এর। এই ছবির ক্যামেরার নেপথ্যে একেবারেই রয়েছে সবক’টি নতুন মুখ। এই ছবির পরিচালক রাহুল চক্রবর্তী। ক্যামেরায় রয়েছেন মধুরা পালিত। ছবির সঙ্গীত পরিচালনা করছেন নীল চট্টোপাধ্যায়। চলতি মাসেই শুরু হতে চলেছে এই ছবির শুটিং। পর্দায় আবার একবার এই দুই জুটিকে দেখার জন্য উৎসাহ প্রকাশ করেছেন অনুরাগীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here