ডেস্ক: চলতি বছরের ৯ ফেব্রুয়ারি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র স্টারকাস্টের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন প্রযোজক দেব। প্রথমে এই সিনেমাতে মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল দেব-রুক্মিনীর। পরে সেই স্টারকাস্টে বদল এনে রাজার চরিত্রে নিয়ে আসেন শ্বাশত চট্টোপাধ্যায়কে ও তাঁর মন্ত্রী হন খরাজ মুখোপাধ্যায়। কিন্তু এতদিন হবুচন্দ্র রাজার রানীর চরিত্রে কে হবে সেই বিষয়ে কিছুই জানাননি দেব। এদিন হায়দরাবাদে শ্যুটিং করতে যাওয়ার আগে দেব তাঁর ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র তালিকায় নতুন অভিনেতার সংযোজন করেছেন।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের প্রযোজনায় একটি ভিডিও প্রকাশ করে সেখানে দেখানো হয় রানী কুসুমকুমারীর চরিত্রে অভিনয় করছেন অর্পিতা চট্টোপাধ্যায়। অর্থাৎ এই সিনেমার স্টারকাস্টেই বড়সড় চমক দিলেন দেব সেটা বলাই যায়। বলাবাহুল্য রূপকথার কাহিনি অবলম্বনে বাংলা ছবি খুব কমই পেয়েছেন দর্শক। এবার সেই কমের তালিকায় একটি অন্তত যুক্ত হতে চলেছে খুব শীঘ্রই। ইতিমধ্যেই হায়দরাবাদে শ্যুটিং করতে পৌছে গিয়েছেন টিম ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

 

সিনেমাটির পরিচালনা করবেন অনিকেত চট্টোপাধ্যায়। এই প্রথম দেবের প্রযোজিত সিনেমাতে সঙ্গীত পরিচালনার দায়িত্ব আছেন কবীর সুমন। পাশাপাশি এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখাও যাবে কবীর সুমনকে। বাহুবলির শ্যুটিং সেটে গুপী বাঘার মোড়কে ছড়া কাটতে কাটতে ছন্দের আকারে অভিনয় করবেন রাজা হবুচন্দ্র ও মন্ত্রী গবুচন্দ্র। চলতি বছরেই ডিসেম্বর মাসে মুক্তি পাবে দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here