kolkata bengali news

মহানগর ওয়েবডেস্কঃ বিশ্ব মহামারী করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলায় ঘাটালবাসীর জন্য দরাজহস্ত সাংসদ দীপক অধিকারী। এদিন তিনি তার সাংসদ তহবিল থেকে ঘাটালবাসীদের করোনা মোকাবিলায় যাতে কোনও অসুবিধা না হয়, তাই নিজের সাংসদ তহবিল থেকে এলাকার জন্য এক কোটি টাকা আর্থিক অনুদান দিলেন দেব। মূলত তার উদ্দেশ্যে ঘাটাল এলাকায় যে সমস্ত হসপিটাল আছে সেখানে স্বাস্থ্যকর্মীরা যাতে করোনা রোগে আক্রান্তের চিকিৎসা করতে গিয়ে অর্থাভাব না হয় সেই দিকে নজর দিতেই এই উদ্যোগ দেবের। এছাড়াও করোনা মোকাবিলায় প্রয়োজনীয় টেস্ট কিট ও সরঞ্জাম কিনতেই এই কোটি টাকার আর্থিক অনুদান তৃণমূল সাংসদের।

গোটা দেশে এখন মূল আতঙ্কের বিষয় এই নোভেল করোনা। সেই রোগের মোকাবিলায় কেন্দ্র কিংবা পশ্চিমবঙ্গ সাধারণ মানুষের চিকিৎসার জন্য বিরাট অঙ্কের আর্থিক প্যাকেজের ঘোষণা করেছেন। এই রোগের মোকাবিলায় পশ্চিমবঙ্গে এগিয়ে এসেছে সিপিএম বিধায়ক থেকে শুরু করে রাজ্যের বর্তমান শিক্ষামন্ত্রী। কেউ নিজেদের বিধায়ক তহবিলের টাকা আবার কেউ নিজের মাস মাইনে তুলে দিয়েছেন রাজ্য সরকারের হাতে। সর্বপ্রথম নিজেদের সাংসদ তহবিলের টাকা করোনা মোকাবিলায় নিজেদের এলাকায় বরাদ্দ করতে দেখা যায় বিজেপি সাংসদদের। লকেট চ্যাটার্জী থেকে শুরু করে দেবশ্রী চৌধুরী, সৌমিত্র খাঁ। একে একে প্রায় সমস্ত বিজেপি সাংসদ কম বেশি, করোনা মোকাবিলায় আর্থিক অনুদান দিতে থাকেন। তখনই রাজনৈতিক মহলে কথা শুরু হয় শাসক দলের সাংসদেরা এখন চুপ কেন।

আর সেই সমালোচনার চুপিসারে মোক্ষম জবাব দিয়েই তৃণমূল সাংসদদের মধ্যে ফার্স্ট বয় হয়ে নিজের এলাকার মানুষদের কথা ভেবে করোনা মোকাবিলায় নিজের সাংসদ তহবিল থেকে ১ কোটির আর্থিক অনুদান দিলেন দেব।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here