মহানগর ওয়েবডেস্ক : ফের সহায় দেব। দুদিন আগেই চন্দ্রকোনা টাউনের এক বৃদ্ধা মহিলার খবর পেয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ। ৮০ বছরের সম্বলহীন বৃদ্ধা ঊষা দোলুই, তার দুই ছেলে এবং বৌমারা থাকলেও কোনো ছেলেই তাকে দেখেনা । ঊষা দেবী থাকেন একটি ভাঙাচোরা বাড়িতে, যেটি আমফানে আরও বেশি ক্ষতিগ্রস্ত হয়ে গিয়েছে। বৃষ্টি হলে বাড়ি জলে ভেসে যায়। এই বয়সেও তিনি পরিচারিকার কাজ করেন। সোশ্যাল মিডিয়ায় এই কথাগুলি দেবের কাছে পৌঁছে দেন অনুসূয়া সরকার নামে এক মহিলা।

দেব তৎক্ষণাৎ ওই মহিলার যোগাযোগ নম্বর চেয়ে পাঠান। তখন অনুসুয়া দেবী ওনার নিজের নম্বর দেন যোগাযোগের জন্য। আর তারপরেই আশ্বাস মত কাজ করেন অভিনেতা – সাংসদ দেব।

জানা গিয়েছে, গত শনিবার ঘাটালের সাংসদ দেবের প্রতিনিধি রাম মান্নার মাধ্যমে ওই মহিলার বাড়িতে ৫ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি সোয়াবিন, ১ কেজি ডাল, ত্রিপল সহ আনুষঙ্গিক জিনিসপত্র পৌঁছে দিয়েছেন এবং তারই সঙ্গে বাড়ি সংস্কার করার জন্য দশ হাজার টাকা নগদ তুলে দেওয়া হয়েছে ওই মহিলার হাতে। সাংসদ দেব তার প্রতিনিধি মারফত এও আশ্বাস দিয়েছেন পরবর্তীকালে আরও সাহায্য করবেন।

মানবতার থেকে বড় ধর্ম আর কিছু নয়, মুখে বলতেন কিন্তু এবার প্রত্যেক মুহূর্ত্বে কাজের মাধ্যমে সেটাই প্রমাণ করছেন অভিনেতা – সাংসদ দেব। সোশ্যাল মিডিয়াতে সাধারণ মানুষের অভাব – অভিযোগ শুনেই সাধ্যমত ব্যবস্থা করে দিচ্ছেন তিনি। হাসপাতালে বেড জোগাড় করা, করোনা রোগীর ভর্তি কিংবা তার বাড়ি খাবার পৌঁছে দেওয়া, দুঃস্থ ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে কিংবা মুমুর্ষ রোগীর এইসবই এখন রোজনামচা হয়ে গিয়েছে দেবের।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here