মহানগর ওয়েবডেস্ক : সাধারণত নিজের আত্মীয় কিংবা পাড়া পড়শির বা বন্ধুর প্রয়োজনে সাহায্যের জন্য ফেসবুক কিংবা সোশ্যাল মিডিয়া পোস্ট করা হয় যাতে করে কেউ সেই দুঃসময়ে এগিয়ে আসে। ঠিক আর চার পাঁচটা সাধারণ মানুষের মতই এক ব্যক্তির প্লাজমা জোগাড় করতে ফেসবুকের ভরসায় পোস্ট করলেন অভিনেতা।

ঘটনাটি হল, করোনা আক্রান্ত এক ব্যাক্তির চিকিৎসার জন্য তার গ্রুপের রক্তের প্লাজমা র প্রয়োজন ছিল। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ কিছুতেই খুঁজে পাচ্ছিলেন না, অপরদিকে করোনা আক্রান্ত ওই ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিন্তিত ছিলেন সকলেই। আর সেই খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি ফেসবুক পোস্ট করেন দেব।

একই সঙ্গে অন্য উপায়ে নিজের সাধ্যমত যোগাযোগ চালাচ্ছিলেন দেব। রাজ্যের স্বাস্থ্য দফতরের সঙ্গে কথা বলে বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ওই কোভিড রোগীর জন্য প্লাজমার ব্যবস্থা করে দেন অভিনেতা।

দুদিন আগেই টালিগঞ্জের করোনা আক্রান্ত এক পরিবারের জন্য কলকাতা পুলিশের সহায়তায় প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন দেব। এরই সঙ্গে যাদবপুরের এক করোনা আক্রান্ত রোগীকেও হাসপাতালে ভর্তি করেও দিয়েছেন সাংসদ।

প্রথমে পরিযায়ী ও ভিন দেশে আটকে থাকা মানুষদের ভারতে ফিরিয়ে সহানুভূতিশীল মানুষ ও দায়িত্বশীল সাংসদ হিসেবে প্রশংসা কুড়িয়েছেন। আবারও পর্দার নায়কের মানবিক দিকটি ফুটে উঠল।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here