dev

Highlights

  • অর্থাৎ বিয়ে হোক কিংবা সিনেমা দেবের তরফ থেকে ফের বড় একটা নিশ্চিত উপহার আসতে চলেছে এটা বলাই যায়
  • দেব আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘গোলন্দাজ’-এর শ্যুটিং নিয়ে
  • বিয়ের পিঁড়িতে দেব?

 

মহানগর ওয়েবডেস্ক: বিয়ের পিঁড়িতে দেব? এই প্রশ্নই ঘুরছে টলিপাড়ার আনাচে-কানাচে। গতকাল তাঁর অভিনীত ‘সাঁঝবাতি’ সিনেমার সাক্সেস পার্টি ছিল। আর তারপরেই গতকাল রাতে নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সোশ্যাল মিডিয়াতে একটি বিশেষ ছবি। আর সেই ছবিতে ছিল বিয়ের কার্ড, যেখানে লেখা রয়েছে ‘শুভ বিবাহ’। লাল কার্ডে, হলুদ রঙে লেখা রয়েছে ‘শুভ বিবাহ’। আর সঙ্গে দেব নিজে লিখেছেন “কেউ কিছু ফাঁস করার আগে জানিয়ে রাখলাম। আপনাদের সবার আশীর্বাদ প্রয়োজন”, আর এইখানেই শুরু হয়েছে জল্পনা। তবে কী তাঁর বিশেষ বন্ধু রুক্মিণী মৈত্রের সঙ্গে গাঁটছড়া বদ্ধ হতে চলেছেন? যদিও বিয়ে করেন তবে সেটা কবে করছেন। এই নানান জল্পনা শুরু হয়েছে গতকাল রাত থেকেই।

বাড়ির অনুষ্ঠান কিংবা রুক্মিণীর সঙ্গে নানা জায়গায় উপস্থিত থাকেন দেব। কিন্তু একে ওপরের সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি দু’জনেই। নিজেদের ‘বন্ধু’র তকমার মধ্যে এখনও রেখে দিয়েছেন দেব-রুক্মিণী। তবে সূত্রের খবর, বিয়ে নয় এটাও দেবের সিনেমার প্রমোশন। টলিপাড়ায় নিজের সিনেমার জন্য নানাভাবে প্রমোশন করতে দেখা যায় তাঁকে। এটাও হয়ত তাঁরই অঙ্গ। যদিও অভিনেতা-প্রযোজক খোলসা করে কিছুই বলেননি। এদিকে গতকালের বিয়ের কার্ডের ছবির জন্য দেব ও রুক্মিণীকে সোশ্যাল মিডিয়াতে অসংখ্য শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। অর্থাৎ বিয়ে হোক কিংবা সিনেমা দেবের তরফ থেকে ফের বড় একটা নিশ্চিত উপহার আসতে চলেছে এটা বলাই যায়।

অনেকের আবার ধারণা সৃজিত মুখার্জী, জুন মালিয়ার পথেই হয়ত এবার বিয়ের পিঁড়িতেই বসবেন টলিপাড়ার হার্টথ্রব। দেব আপাতত ব্যস্ত তাঁর আগামী সিনেমা ‘গোলন্দাজ’-এর শ্যুটিং নিয়ে। এদিকে চলতি বছরে তাঁর প্রযোজনায় মুক্তি পাবে ‘হবুচন্দ্র রাজা ও গবুচন্দ্র মন্ত্রী’ আর ‘টনিক’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here